ঢাকা, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ১০:৫৫ অপরাহ্ন
তারেক রহমান লবিস্ট নিয়োগ দিয়ে টিকা কার্যক্রম বাধাগ্রস্তের চেষ্টা করছে: নানক
দৈনিক ডাক অনলাইন ডেস্ক

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন: বাংলাদেশে যখন আবার ভ্যাকসিনের প্রয়োজন তখন বিএনপি-জামাত আর লন্ডনে বসে তারেক রহমান আন্তর্জাতিক লবিস্ট নিয়োগ করেছে বাংলাদেশ যাতে আর কোন দেশ থেকে ভ্যাকসিন আনতে না পারে।

মঙ্গলবার কৃষিবিদ ইনস্টিটিউশন মিলনায়তনে (ফার্মগেট) বৃক্ষরোপণ কর্মসূচি-২০২১ উপলক্ষে বাংলাদেশ কৃষক লীগের “বৃক্ষরোপণ কর্মসূচি-২০২১” উপলক্ষে এক আলোচনা সভায় তিনি একথা বলেন।

জাহাঙ্গীর কবির নানক বলেন: আজ সমগ্র দেশ এক বছরের অধিক সময় করোনাভাইরাসে আক্রান্ত। এই কোভিড ভ্যাকসিন যখন পৃথিবীর অনেক উন্নয়নশীল দেশগুলো দিতে পারে নাই তখন আমাদের নেত্রী জননেত্রী শেখ হাসিনা এই বাংলাদেশ কোভিড -১৯ ভ্যাকসিন এনে প্রমাণ দিয়েছেন তিনিই রাষ্ট্রনায়ক, তিনিই সারা বিশ্বের একজন সর্বশ্রেষ্ঠ প্রধানমন্ত্রী।

“কিন্তু দুর্ভাগ্য হলো, ওই বিএনপি নামক দলটি। ওই কুলাঙ্গাররা ভ্যাকসিন প্রত্যাখ্যান করেছিল। এই ভ্যাকসিন না নেয়ার জন্য তারা বলেছিলেন। কিন্তু ভ্যাকসিন এসেছে শেখ হাসিনার নেতৃত্বে। শেখ হাসিনার নির্দেশে ভ্যাকসিন নিয়েছে দেশের মানুষ।

তিনি আরও বলেন, দুঃখজনক হলো আজকে যখন বাংলাদেশে আবার ভ্যাকসিনের প্রয়োজন তখন ওই কুলাঙ্গাররা, ওই বিএনপি-জামাত আর লন্ডনে বসে তারেক রহমান আন্তর্জাতিক লবিস্ট নিয়োগ করেছে, যাতে বাংলাদেশ আর কোন দেশ থেকে ভ্যাকসিন আনতে না পারে। ধিক তাদের রাজনীতিকে।

প্রসঙ্গত, সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জন্মদিন সম্পর্কে সরকারের কাছে থাকা সব নথিপত্র ৬০ দিনের মধ্যে দাখিল করতে সরকারকে নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। এর আগে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ভিন্ন ভিন্ন জন্মদিনের বৈধতা চ্যালেঞ্জ করে শনিবার ১২ জুন হাইকোর্টে রিট আবেদন করেন সুপ্রিম কোর্টের আইনজীবী জনাব মামুন অর রশিদ।

2 responses to “তারেক রহমান লবিস্ট নিয়োগ দিয়ে টিকা কার্যক্রম বাধাগ্রস্তের চেষ্টা করছে: নানক”

  1. I couldn’t resist commenting. Well written!

  2. … [Trackback]

    […] Find More Info here on that Topic: doinikdak.com/news/25801 […]

Leave a Reply

Your email address will not be published.

x