ঢাকা, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ০৯:২৬ পূর্বাহ্ন
আওয়ামী লীগের প্রতি এখন আর ভক্তি নেই: কাদের মির্জা
দৈনিক ডাক অনলাইন ডেস্ক

আমাকে দল থেকে বহিষ্কার করে দেন, মেয়র পদ থেকেও বাদ দিয়ে দেন। এ দলের (আওয়ামী লীগ) প্রতি এখন আমার আর ভক্তি নেই বলে মন্তব্য করেছেন নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা।

সোমবার দুপুরে নিজের ফেসবুক পেজ থেকে লাইভে এসে এসব মন্তব্য করেন তিনি।

তিনি বলেন, বঙ্গবন্ধু ছিলেন সৎ মানুষ। এখন শেখ হাসিনা, সজীব ওয়াজেদ জয় ও সায়মা ওয়াজেদ পুতুল ছাড়া পরিবারের বাকিদের ব্যাপারে কথা আছে।

কাদের মির্জা বলেন, আমার চাকরি (মেয়র পদ) খেয়ে ফেললেও আমি বলব বঙ্গবন্ধু নীতি-নৈতিকতা নিয়ে রাজনীতি করে গেছেন। শেখ হাসিনা এবং তার দুই সন্তানও সেই নীতি-নৈতিকতা ধরে রেখেছেন। আমিও সেটা বিশ্বাস করি। এবার আমাকে রাখেন, না রাখেন সেটা আপনাদের বিষয়। আর আমাকে রাখবারও দরকার নেই বাদ দিয়ে দেন।

আওয়ামী লীগের এই নেতা বলেন, আমাকে পৌরসভা থেকে বাদ দিলে আবার স্বতন্ত্র ভোট করব। অনুরোধ থাকবে ফেয়ার (সুষ্ঠু) ভোটটা করাবেন। আমি হেরে গেলেও মেনে নেব। এক ভোট পেলেও আমি মানব। আমাকে আর রাখবেন না, আমাকে বাদ দিন। আমাকে রেখে ওবায়দুল কাদের (সেতুমন্ত্রী) সাহেব আর খেলা দেখানোর দরকার নেই।

কাদের মির্জা বলেন, যারা আমার বাবাকে (হেডমাস্টার মোশারেফ হোসেন) রাজাকার বলে স্কুলের মাস্টারি থেকে বের করে দিয়েছেন- আমি তাদের সঙ্গে রাজনীতি করতে পারব না। আমি নেত্রীর (শেখ হাসিনা) কাছে অনুরোধ করব, আপনি একটা ম্যাসেজ দিলে আমি দল এবং মেয়র পদ থেকে সঙ্গে সঙ্গে পদত্যাগ করব।

3 responses to “আওয়ামী লীগের প্রতি এখন আর ভক্তি নেই: কাদের মির্জা”

  1. 토렌트 says:

    … [Trackback]

    […] Info on that Topic: doinikdak.com/news/25782 […]

  2. … [Trackback]

    […] Read More to that Topic: doinikdak.com/news/25782 […]

  3. … [Trackback]

    […] Information on that Topic: doinikdak.com/news/25782 […]

Leave a Reply

Your email address will not be published.

x