ঢাকা, বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪, ১১:৪৮ অপরাহ্ন
নীলফামারীতে ফুটবল ম্যাচে মাদকবিরোধী শপথ
নীলফামারী প্রতিনিধি

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী(মুজিববর্ষ) উপলক্ষে নীলফামারীতে প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

গতকাল(১২জুন) বিকেলে নীলফামারী শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়ামে এই ম্যাচ অনুষ্ঠিত হয়। নির্ধারিত ৪০মিনিটের খেলায় কোন দল গোল করতে না পারায় টাইব্রেকারে নীলফামারী ফুটবল একাডেমি ৬-৫ গোলে চ্যাম্পিয়ন হয়।

ম্যাচ পরিচালনা করেন জেলা ক্রীড়া সংস্থার রেফারি রওশন কবির। খেলা শুরু হবার পূর্বে মাদকমুক্ত থাকতে খেলোয়ারসহ সকলকে শপথ বাক্য পাঠ করান মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নীলফামারী কার্যালয়ের পরিদর্শক খবির আহমেদ।

খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের হাতে ট্রপি তুলে দেন জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরীর প্রতিনিধি ও জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদুর রহমান।

এতে বক্তব্য দেন মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক শিল্পী রানী মিস্ত্রি, জেলা ক্রীড়া অফিসার আবুল হাসেম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন, জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি রোকেয়া ইসলাম রুপালী, জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন।

মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক শিল্পী রানী মিস্ত্রী জানান, যারা খেলাধুলা করেন তারা মাদক গ্রহণ করতে পারেন না।

মাদক বিরোধী সচেতনতা মুলক কার্যক্রমের অংশ হিসেবে আজকে এই প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হলো। আমরা খেলোয়ারদের মাধ্যমে সমাজকে জানাতে চাই মাদক পরিহার করুন, মাদককে না বলুন এবং মাদকের সংবাদ পেলে প্রশাসনকে জানান।

Leave a Reply

Your email address will not be published.

x