ঢাকা, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ১০:০৩ পূর্বাহ্ন
শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্র নিহত
মোঃ রাশিদুল ইসলাম, মাগুরা

মাগুরার শ্রীপুর উপজেলার দারিয়াপুর সড়কের শ্রীপুর পূর্বপাড়া মাদ্রাসা এলাকায় সড়ক দুর্ঘটনায় আকাশ মৃধা (২২) নামে এক কলেজ ছাত্র নিহত হয়েছে। আহত হয়েছে আরো ৩ জন বলে জানা যায়। নিহত আকাশ শ্রীপুরের দারিয়াপুর ডিগ্রি কলেজের ১ম বর্ষের মানবিক বিভাগের ছাত্র।

১২ জুন (শনিবার)  দুপুরে দারিয়াপুর সড়কের শ্রীপুর পূর্বপাড়া মাদ্রাসা এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত হয় আকাশ মৃধা। নিহত আকাশ মৃধা উপজেলার পারপটোরা গ্রামের ডালিম মৃধার পুত্র। আহত চাঁদ মোহন একই উপজেলার আনন্দ নগরের কুটিশ্বর পটামানিকের পুত্র।

বিভিন্ন সূত্রে জানা যায়, আকাশ সকালে বাড়ি থেকে তার মা ও ভাগিনীকে নিয়ে তার বোনের বাড়ি শ্রীপুর উপজেলার নবগ্রাম গ্রামে নামিয়ে দিয়ে বাড়ি ফেরার পথে উপজেলার পূর্বপাড়া মাদ্রাসা এলাকা নামকস্থলে পৌছালে চাঁদ মোহনের মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ঘ হয়।এতে তারা দুজন ই গুরুতরসহ ৪ জন আহত হয়।স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে আকাশ মৃধার মৃত্যু হয়। আকাশ মৃধার মৃত্যুতে এলাকায় নেমে এসেছে এক শোকের ছায়া।

১২ জুন (শনিবার)  বিকালে শ্রীপুর থানার অফিসার ইনচার্জ সুকদেব রায় বলেন,ঘটনার সত্যতা নিশ্চিত করা হয়েছে। এখনও কোনো পক্ষই মামলা করতে আসিনি। আসলে মামলা নেওয়া হবে। এক প্রশ্নের জবাবে তিনি আরো বলেন, নিহত আকাশের পরিবারের পক্ষ থেকে মামলা করবেন না বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published.

x