ঢাকা, বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪, ১০:১২ পূর্বাহ্ন
ক্ষমা চেয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান
অনলাইন ডেস্ক

নিজের মেজাজ হারানোয় ক্ষমা চাইলেন সাকিব আল হাসান, অবশেষে সাকিব তার ভুলটা বুঝতে পেরেছেন। অনুতপ্ত হয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ক্ষমাও চেয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার।

আবাহনী অধিনায়ক মুশফিককে আউট করতে না পেরে উইকেটে লাথি মেরে বসেছেন তিনি। পঞ্চম ওভারে বল হাতে তুলে নেন সাকিব ওভারের পঞ্চম বলটিই আঘাত হানে মুশফিবের প্যাডে। এলবিডব্লিউয়ের আবেদন করেন সাকিব। কিন্তু আম্পায়ার তাতে সাড়া দেননি।

এতেই ক্ষেপে যান সাকিব। আম্পায়ারের সিদ্ধান্তে অসন্তুষ্ট সাকিব রাগে ক্ষোভে উইকেটে লাথি মেরে ননস্ট্রাইকের উইকেট ভেঙে ফেলেন।

এতেই ক্ষান্ত হননি তিনি, আম্পায়ারের দিকে রাগত ভঙ্গিতে তাকিয়ে কিছু কথা বলতে থাকেন। বেশ কিছু সময় এমন অক্রিকেটীয় আচরণ করেন সাকিব।

তার ফেসবুক একাউন্ট থেকে যে স্টেটাসে তিনি ক্ষ্মা চান তা তুলে ধরা হলো।

প্রিয় অনুরাগী এবং অনুগামীরা, আমার মেজাজ হারিয়ে এবং ম্যাচটি সবার জন্য এবং বিশেষত যারা বাড়ি থেকে দেখছেন তাদের জন্য নষ্ট করার জন্য আমি অত্যন্ত দুঃখিত।

আমার মতো অভিজ্ঞ খেলোয়াড়ের উচিত ছিল না সেভাবে প্রতিক্রিয়া জানানো কিন্তু কখনও কখনও সমস্ত প্রতিকূলতার বিরুদ্ধে এটি দুর্ভাগ্যজনকভাবে ঘটে। এই মানবিক ত্রুটির জন্য আমি দল, পরিচালনা, টুর্নামেন্টের কর্মকর্তা এবং সাংগঠনিক কমিটির কাছে ক্ষমা চাই। আশা করি, ভবিষ্যতে আর এটিকে পুনরাবৃত্তি করব না। ধন্যবাদ এবং আপনাকে ভালবাসে সাকিব আল হাসান

Leave a Reply

Your email address will not be published.

x