ঢাকা, শনিবার ১৮ মে ২০২৪, ১০:৫৫ পূর্বাহ্ন
মেহেরপুরে সাংবাদিককে হাত কড়া পরিয়ে জেলহাজতে প্রেরণ
মেহেরপুর থেকে জাহিদ মাহমুদ

মেহেরপুরের ফতেপুরে ভৈরব নদ ও মারাগাং এর মাটি বিক্রি ও মাটি বিক্রির নেতা মিলন মেম্বারের নেতৃত্বে গ্রামবাসীর বাড়িঘর ভাংচুরের নিউজ করায় অনলাইন পোটাল মেহেরপুর প্রেসের সম্পাদক , দৈনিক গণকন্ঠ ও দৈনিক সময়ের সমীকরণ পত্রিকার মেহেরপু জেলা প্রতিনিধি সাংবাদিক মিজানুর রহমান জনিকে চাঁদাবাজির মামলায় জেল হাজতে প্রেরন করেছে আদালত।

আদালত থেকে জনিকে হাত করা পরিয়ে জি আর পুলিশের হেফাজতে ও পরে সেখান থেকে জেল হাজতে নেওয়া হয়।

এ সময় সাংবাদিকরা ছবি ও ভিডিও ধারন করতে গেলে তাদের মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে ছবি ও ভিডিও ধারণে বাঁধা দেয় কোর্ট (জিআরও) পুলিশ।

আজ রবিবার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শাহীন রেজার আদালতে মিজানুর রহমান জনি আত্মসমর্পণ করে জামিনের আবেদন করলে তাকে আদালত জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করে।

গত ১৬ এপ্রিল মেহেরপুর প্রেসের আনলাইন পেজ থেকে মাটি বিক্রির লাইভ প্রচার করা হয়। এর পর ১৭ ও ১৮ এপ্রিল বিভিন্ন পত্র প্রত্রিকাতে মাটি বিক্রির সংবাদ প্রকাশিত হয়। এতে দিনমজুর তবিরুল ইসলাম টাবু বাদী হয়ে দঃবিঃ ১৪৩/ ৩২৩/ ৩৮৫/ ৫০৬/ ৩৪ ধারায় মেহেরপুর থানায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নং ১৯ তাং- মামলার অপর আসামীরা হলেন, মহাসিন, মফিজুর রহমান,ইসরাফিল হোসেন, লালটু, আরিফুল এবং সাইদুর রহমান।

তবে পুলিশ তবিরুল ইসলাম টাবু এজাহারে উল্লেখ্য করেছেন, আসামীরা এক্সকাভেটর চালক সজীব ও সহকারি আব্দুল কুদ্দুসের নিকট ৩ লক্ষ ৮০ হাজার টাকা চাঁদা দাবি করেন। ওই সময় তারা চাঁদা দিতে অস্বীকার করলে চালক ও সহযোগী কে মারধর করে।

Leave a Reply

Your email address will not be published.

x