ঢাকা, মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২, ০২:১৪ অপরাহ্ন
ফেনীর দেবীপুরে একসাথে চার সন্তান জন্মদিলেন জান্নাতুল
Reporter Name

পেয়ার আহাম্মদ চৌধুরীঃ- ফেনী শহরতলীর দেবীপুরে একসাথে চার সন্তানের জন্ম দিলেন জান্নাতুল ফেরদৌস নামে এক নারী। এর মধ্য দুটি ছেলে ও দুটি মেয়ে। তিনি নোয়াখালীর সেনবাগ উপজেলার তরী গরুকাটা হাজারী বাড়ির রাজমিস্ত্রি ফরহাদের স্ত্রী। শুক্রবার (২ এপ্রিল) মা ও চার শিশু সুস্থ্য থাকায় স্বজনরা তাদের নিজ বাড়িতে নিয়ে যায়।

এর আগে গত মঙ্গলবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর দেবীপুরে ফেনী প্রাইভেট হাসপাতাল অ্যান্ড ল্যাপারোস্কোপি ইনস্টিটিউটে একসঙ্গে চার সন্তান জন্ম দেন জান্নাতুল ফেরদৌস। ভূমিষ্ঠ হওয়ার পর চার শিশুর ছোটখাটো কিছু সমস্যা থাকলেও তবে শুক্রবার পুরোপুরি সুস্থ্য হয়ে বাড়িতে ফিরে যায় বলে জানা যায়।

জান্নাতুলের স্বামী ফরহাদ জানান, মঙ্গলবার প্রসব বেদনাবস্থায় জান্নাতুলকে হাসপাতাল ভর্তি করানো হয়। ওই রাতেই তার স্ত্রী জান্নাতের থেকে ২ ছেলে ২ মেয়ে ভূমিষ্ট হয়। তিনি আরো বলেন, ৪ সন্তান পেয়ে আমি এবং আমার স্বজনরা খুব খুশি। পরিবারের সবাই মিলে আমার সন্তানদের যত্ন নিলে আশাকরি এদের লালনপালনে কোন সমস্যা হবেনা।

জান্নাতুল জানান, তিনি এবং তার স্বামী চার সন্তান পেয়ে অনেক খুশি। আল্লাহ যেন সন্তানদের সুস্থ রাখে এবং সুস্থভাবে বেড়ে উঠতে পারে তার জন্য সবার দোয়া চান তিনি।

হাসপাতালের গাইনী বিশেষজ্ঞ ডা. অধ্যাপক আবদুল কাইয়ুম জানান, প্রথমে ওই নারীর পেটে ৩ সন্তান রয়েছে বলে আমরা নিশ্চিত হই। প্রসবকালে তিনি একেএকে ৪টি সন্তান প্রসব করেন। মঙ্গলবার সন্তানগুলো জন্মদানের পর ছোটখাটো কিছু সমস্যা ছিলো। শুক্রবার তারা পুরোপুরি সুস্থ্য হওয়ায় হাসপাতাল থেকে ছাড়পত্র দেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

x