ঢাকা, সোমবার ০৬ মে ২০২৪, ০১:৫২ অপরাহ্ন
জাগ্রত জালালাবাদের উদ্যোগে বর্ষায় ছাতা বিতরন
এম আবু হেনা সাগর, ঈদগাঁও

কক্সবাজার সদরের জালালাবাদ ইউনিয়নের কৃষক, কর্মজীবী,অসুস্থ ও বয়স্ক মানুষের মাঝে ছাতা বিতরণ করলো জাগ্রত জালালাবাদ নামের একটি সংগঠন।

বেশ কয়েকদিন ধরে সংগঠনটির প্রধান কার্যালয় হতেই স্বাস্থ্য বিধি মেনে বর্ষাকালীন সময়ে ছাতা বিতরন কার্যক্রম চলমান রেখেছেন।

সংগঠনের সামাজিক ও মানবিক কর্মকান্ড দেখে নানান শ্রেনী পেশার মানুষরা প্রশংসা করে যাচ্ছে প্রায়শ। এমনকি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান,সাবেক ছাত্রনেতা ইমরুল হাসান রাশেদ, ইউনিয়ন আওয়ামীলীগ সাবেক সভাপতি এবং পল্লী চিকিৎসক জসিম উদ্দিন চৌধুরী,সাবেক মেম্বার মোহাম্মদ জাকারিয়া,বর্তমান মেম্বার সাইফুল ইসলামসহ অনেকেই সংগঠনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

জাগ্রত জালালাবাদ সভাপতি, মেধাবী শিক্ষার্থী মোবারক হোসাইন সাঈদের উপস্থিতিতে বিভিন্ন পেশার মানুষের মাঝে ছাতা বিতরণ করা হয়। এই মহৎ কাজকে এলাকা বাসী সাধুবাদ জানান এবং সংগঠনের উজ্জ্বল ভবিষ্যতও কামনা করেন।

এতে উপস্থিত ছিলেন, সিনিয়র সহ সভাপতি মোহাম্মদ আইয়ুব,সাধারণ সম্পাদক আব্দুল আলীম, সাংগঠনিক সম্পাদক নওশাদ উদ্দিন রিজভী,যুগ্ন সাংগঠনিক আবরার মাহমুদ অনি,শিক্ষা ও পাঠচক্র সম্পাদক তাহিদুল হাসান ফাহিম ও সদস্য আরফাতুর রহমান আরফাতসহ আরো অনেকে।

উল্লেখ্য, এ সংগঠনের উদ্যোগে কিছুদিন আগে পরিস্কার পরিচ্ছন্ন অভিযান পালন করে এলাকাতে চমক সৃষ্টি করে।

Leave a Reply

Your email address will not be published.

x