ঢাকা, রবিবার ২৮ এপ্রিল ২০২৪, ০২:৫২ পূর্বাহ্ন
হবিগঞ্জের লাখাইয়ে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত
আশীষ দাশ গুপ্ত হবিগঞ্জ

পুষ্টি মেধা দারিদ্র বিমোচন প্রাণিসম্পদ প্রদর্শনীর আয়োজন এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে স্বাস্থ্যবিধি মেনে লাখাই উপজেলায় দিনব্যাপী প্রাণিসম্পদ মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল  শনিবার ৫ই জুন উপজেলা হেলিপ্যাড মাঠে প্রাণী প্রদর্শনী মেলা ও পরবর্তী আলোচনা সভা উপজেলা হলরুমে অনুষ্ঠানে উপজেলা নির্বাহি অফিসার লুসিকান্ত হাজং এর সভাপতিত্বে ও উপজেলা প্রাণিসম্পদ অফিসার মোহাম্মদ হানিফ এর উপস্থাপনায় শুরুতেই কোরআন তেলাওয়াত করেন কৃষিবিদ সুমন মিয়া গীতা পাঠ করেন কাজল তালুকদার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব অ্যাডভোকেট মো মুশকিল আলম আজাদ বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইয়াসিন আরাফাত রানা ও উপজেলা ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম

বক্তব্য রাখেন ভেটেনারি সার্জন ডাঃ শাহাদত হোসেন উপজেলা প্রেসক্লাবের সভাপতি আবুল কাশেম খামারিদের মধ্যে বক্তব্য রাখেন সোহেল মিয়া ,শামসুল আলম বিপ্লব, মনিরা বেগম ,ফেরদৌস মিয়া ও আরব আলী ।

প্রাণিসম্পদ ও ডেইরি প্রকল্প এর প্রাণী অধিদপ্তর উপজেলা পর্যায়ে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলাতে গাভী ,বকনা ,বাছুর ,ছাগল ,ভেড়া, কবুতর ,খরগোশ ইত্যাদি। প্রদর্শনী মেলা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয় ।

Leave a Reply

Your email address will not be published.

x