ঢাকা, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৪৮ অপরাহ্ন
শ্রীমঙ্গলে যাত্রা শুরু চা জনগোষ্ঠীর রক্ত যোদ্ধা সংগঠনের
রাম সিং

মৌলভীবাজার, শ্রীমঙ্গল উপজেলায় (৪ জুন শুক্রবার) দুপুর ১২ঘটিকায় শ্রীমঙ্গল চৌমুহনী কলেজ রোডস্থ আহম্মদিয়া ফার্মেসীর ৪র্থ তলায়  চা শ্রমিক সন্তানদের নিয়ে রক্ত দানসত নানান কর্মকাণ্ড মতবিনিময় সভার আয়োজন করা হয় ও রক্তদান ও চা জনগোষ্ঠীর যোদ্ধা নামক সংগঠন তৈরি করা হয়।

চা বাগান থেকে উপস্থিত সদস্যরা বক্তব্যয় বলেন। আমাদের এই সংগঠনের সুসংগঠিত করা গঠনতন্ত্র প্রণয়ন এর মাধ্যমে সংগঠনের কার্যক্রম বুদ্ধি করতে হবে। সংগঠন লক্ষ্য ও উদ্দেশ্য বাস্তবায়নে যুগোপযোগী পদক্ষেপ গ্রহণ।চা বাগানের যুব সমাজকে রক্ত দানের উৎসাহিত করার লক্ষ্যে রাখা জরুরি। রক্তদানে মানুষকে সচেতন করা।প্রতিমাসে অন্ততপক্ষে একটি চা বাগানে ফ্রি ক্যাম্পেইন ও আরো অন্যান্যা কর্মকাণ্ড চা বাগানের অসহায় মানুষদের সহায়তা করা একমাত্র সংগঠনটির উদ্দেশ্য।

উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন:-শোভম রায় দিপ্ত(মনিপুর চা বাগান) সুমন দাস (কানিহাটি চা বাগান) রাজু গোয়াল (খেজুড়িছড়া চা বাগান)রিপন মৃধা (ভুড়ভূড়িয়া চা বাগান) বিজয় ছত্রী বাপ্পী(পাত্রখোলা চা বাগান)বিজয় হাজরা রাজু (ভাড়াউড়া চা বাগান)ইরাজ আহমেদ (দলই চা বাগান)সৌরভ বিন(কানিহাটি চা বাগান)ভরত পাশি (দলই চা বাগান)রাম সিং (মাধবপুর চা বাগান)জুয়েল আহমেদ (দলই চা বাগান)রাজু কূর্মী (দলই চা বাগান) আকাশ তাঁতী (কালিঘাট চা বাগান) সাগর মহালী (দলই চা বাগান) শিমুল দাস (দলই চা বাগান)অজয় মৃধা (দলই চা বাগান) প্রমুখ

Leave a Reply

Your email address will not be published.

x