ঢাকা, মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪, ১২:৫৫ পূর্বাহ্ন
শ্রীপুরে বঙ্গবন্ধু গোল্ডকাপ টূনামেন্ট ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরন অনুষ্ঠান
মোঃ রাশিদুল ইসলাম মাগুরা প্রতিনিধি

মাগুরার শ্রীপুর উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়ামে বঙ্গবন্ধু গোল্ডকাপ   টূনামেন্ট ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরন অনুষ্ঠিত হয়।

বুধবার (২ জুন) বিকাল ৫ টায় শ্রীপুর উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠ প্রাঙ্গনে ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরন করা হয়।

উপজেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় ফুটবল টূনামেন্ট (অনূর্ধ্ব -১৭) ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে মূল্যবান বক্তব্য রাখেন এবং পুরষ্কার তুলে দেন শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার লিউজা- উল জান্নাহ ও শ্রীপুর উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি শ্রীপুর সদর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মসিয়ার রহমান।

এ সময় উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলার মুক্তিযোদ্ধা কমান্ডারের সাবেক কমান্ডার মোঃ ইকরামুল বিশ্বাস, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হাসিনা মমতাজ, শ্রীপুর উপজেলার আওয়ামীলীগের  প্রচার সম্পাদক ও শ্রীপুর ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিকুর রহমান রবি সহ শ্রীপুর উপজেলার বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

উপজেলার নাকোল ইউনিয়ন পরিষদ একাদশ বনাম গয়েশপুর ইউনিয়ন পরিষদ একাদশ দল এ ফাইনাল খেলায় অংশগ্রহণ করেন। নাকোল ইউনিয়ন একাদশ দল ২-১ গোলে গয়েশপুর ইউনিয়ন পরিষদ একাদশ দলকে পরাজিত করে চূড়ান্ত বিজয় লাভ করে।

Leave a Reply

Your email address will not be published.

x