ঢাকা, বৃহস্পতিবার ২৩ মে ২০২৪, ০৪:১০ অপরাহ্ন
করোনা পজিটিভ শুনেই হাসপাতাল থেকে পলায়ন ৩ রোগীর
অনলাইন ডেস্ক

করোনা পজিটিভ শুনে হাসপাতাল থেকে পালিয়েছে চিকিৎসাধীন তিন রোগী। পরে তাদের অবস্থান শনাক্ত করে তিনটি বাড়িই লকডাউন ঘোষণা করে প্রশাসন। ঘটনাটি ঘটেছে মাগুরার মহম্মদপুর উপজেলায়।

মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. কাজী আবু আহসান জানান, গত সোমবার রাতে করোনা উপসর্গ জ্বর, ঠাণ্ডা-কাশি নিয়ে হাসপাতালে ভর্তি হন ছয়জন রোগী। তারপর চিকিৎসাধীন অবস্থায় গত মঙ্গলবার তাদের করোনা টেস্টের নমুনা সংগ্রহ করা হয়। বুধবার  সকালে রিপোর্ট আসে। তাতে তাদের মধ্যে তিনজনের করোনা পজিটিভ পাওয়া যায়। এ খবর শুনেই পজিটিভ ওই তিন রোগী হাসপাতাল থেকে পালিয়ে যায়।

উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, বিষয়টি জানতে পেরে হাসপাতালে দেওয়া তথ্যের ভিত্তিতে দুইজন রোগীর বাড়ি উপজেলার সদর ইউনিয়নের রুইজানি গ্রাম ও একজন রোগীর বাড়ি বিনোদপুর ইউনিয়নের নারানপুর গ্রামে যায় উপজেলা প্রশাসন। রুইজানি গ্রামে দুইজনকে পাওয়া গেলেও নারানপুর গ্রামের ওই রোগীকে পাওয়া যায় শ্যামনগর গ্রামের আত্মীয় বাড়িতে।

উপজেলা নির্বাহী অফিসার রামানন্দ পাল বলেন, ওই তিনজন করোনা রোগীর অবস্থান নেওয়া তিনটি বাড়িই লকডাউন ঘোষণা করা হয়েছে। সেখানে লাল পতাকা টাঙানো হয়েছে। এছাড়া তাদের জন্য প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তাও দেওয়া হয়েছে।

One response to “করোনা পজিটিভ শুনেই হাসপাতাল থেকে পলায়ন ৩ রোগীর”

  1. … [Trackback]

    […] Read More Information here to that Topic: doinikdak.com/news/21635 […]

Leave a Reply

Your email address will not be published.

x