ঢাকা, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৩৫ অপরাহ্ন
শিক্ষা প্রতিষ্ঠান খোলার দাবিতে সৈয়দপুরে শিক্ষকদের মানববন্ধন
জাকির, নীলফামারী

নীলফামারী জেলা সৈয়দপুর উপজেলায় “সৈয়দপুর কিন্ডারগার্টেন উন্নয়ণ সমিতি”র উদ্যোগে সৈয়দপুরের সকল কিন্ডারগার্টেন স্কুলের শিক্ষকেরা আজ ২ জুন’২১ সকাল ১১ টায় সৈয়দপুর প্রেস ক্লাবের সামনে দেশের  কিন্ডারগার্টেন সহ সকল ধরনের শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবিতে একটি বিশাল মানববন্ধন কর্মসুচী  পালন করে ।

কর্মসুচীতে বিভিন্ন কিন্টারগার্টেন স্কুলের শিক্ষক, প্রধান শিক্ষক গণসহ অনেক অভিভাবক অংশ গ্রহন করেন। সংহতি জানিয়ে বক্তব্য রাখেন অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক ও ওয়ার্কার্স পার্টির সৈয়দপুর উপজেলা সম্পাদক ও ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় বিকল্প সদস্য রুহুল আলম মাস্টার।

বক্তারা কিন্ডার গার্টেন শিক্ষকদের করোনাকালিন ১৫ মাস ধরে মানবেতর জীবন যাপনের উল্লেখ পূর্বক অবিলম্বে শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়া ও কিন্ডার গার্টেন শিক্ষকদের বন্ধ কালিন ১৫ মাস সময়ের জন্য প্রনোদনা দাবী করেন । সেই সাথে শিক্ষাকে পূনাঙ্গ জাতীয় কমর করা সহ এবারের বাজেটে শিক্ষা ব্যায় বৃদ্ধি সহ কিন্ডার গার্টেন শিক্ষকদের ব্যায় বরাদ্ধ রেখে তাদের জাতীয় শিক্ষাক্রমের অন্তর্ভূক্ত করার দাবী জানান । সেই সাথে দ্রুত বিদ্যালয় খুলে দেওয়া না হলে শিক্ষা , শিক্ষক ও শিক্ষার্থী রক্ষার জন্য বৃহত্তর  আন্দোলণ গড়ে তোলার কথা ব্যাক্ত করেন ।

One response to “শিক্ষা প্রতিষ্ঠান খোলার দাবিতে সৈয়দপুরে শিক্ষকদের মানববন্ধন”

  1. … [Trackback]

    […] Find More to that Topic: doinikdak.com/news/21520 […]

Leave a Reply

Your email address will not be published.

x