ঢাকা, মঙ্গলবার ২৩ জুলাই ২০২৪, ১২:২৫ অপরাহ্ন
জয়পুরহাটে ফেন্সিডিলসহ গ্রেফতার-১ জন
নাহিদ আখতার (জয়পুরহাট)

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জয়পুরহাট ১৫০ বোতল ভারতীয় অবৈধ মাদক ফেন্সিডিল সহ এক মাদক কারবারিকে আটক করেছে।

আটককৃত মাদক কারবারির নাম আব্দুল্লাহ মোল্লা। সে পাঁচবিবি উপজেলার আমিরপুর গ্রামের ফেরদাস আলী মোল্লার ছেলে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জয়পুরহাট এর ইন্সপেক্টর ইনচার্জ সাকিব সরকার জানান-গতকাল সোমবার রাত ৮ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে আমি ও আমার ফোর্স এস,আই মাহবুবুর রহমান, দূলাল চন্দ্র প্রামাণিক, এএসআই রবিউল আলম,সিপাহি বায়েজিদ  জয়পুরহাট জেলার পাঁচবিবি  থানাধীন আমিরপুর গ্রামের আসামির নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়।

সাকিব সরকার  আরো জানান-প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, উক্ত ধৃত আসামী দীর্ঘদিন যাবৎ নেশা জাতীয় মাদকদ্রব্য গাঁজা, ফেন্সিডিল সহ অন্যান্য মাদক অবৈধভাবে সংগ্রহ করে জয়পুরহাট জেলার বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল।

পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর  জয়পুরহাট এর ইন্সপেক্টর ইনচার্জ সাকিব সরকার বাদি হয়ে পাঁচবিবি  থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে (১৪/গ) ধারায় মামলা দায়ের করা হয়েছে।

One response to “জয়পুরহাটে ফেন্সিডিলসহ গ্রেফতার-১ জন”

  1. El software de monitoreo de teléfonos móviles CellSpy es una herramienta muy segura y completa, es la mejor opción para un monitoreo efectivo de teléfonos móviles. La aplicación puede monitorear varios tipos de mensajes, como SMS, correo electrónico y aplicaciones de chat de mensajería instantánea como Snapchat, Facebook, Viber y Skype. Puede ver todo el contenido del dispositivo de destino: ubicación GPS, fotos, videos e historial de navegación, entrada de teclado, etc. https://www.xtmove.com/es/how-to-see-what-someone-is-doing-on-their-phone-without-them-knowing/

Leave a Reply

Your email address will not be published.

x