ঢাকা, শনিবার ২০ এপ্রিল ২০২৪, ০২:৩৬ অপরাহ্ন
নীলফামারীতে ২৫টি বাইসাইকেল চোর চক্রের মূলহোতা গ্রেফতার
জাকির, জেলা প্রতিনিধি, নীলফামারী

গোপন সংবাদের ভিত্তিতে নীলফামারী থানা পুলিশের বিশেষ অভিযানে ২৫(পঁচিশ)টি চোরাই বাইসাইকেল উদ্ধার সহ আন্তঃজেলা বাইসাইকেল চোর চক্রের মূলহোতা গ্রেফতার‌ ।

নীলফামারী থানা পুলিশ কর্তৃক আন্তঃজেলা বাইসাইকেল চোর চক্রের মূলহোতা মোঃ আনারুল ইসলাম (৪৫)কে গ্রেফতার এবং তার হেফাজত হতে চোরাই  ২৫(পঁচিশশ)টি বাইসাইকেল উদ্ধার করে পুলিশ।

অদ্য ৩০ মে/২০২১ তারিখ গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে নীলফামারী থানাধীন চওড়া বড়গাছা ইউনিয়নের খাতোয়ালপাড়া গ্রামে আন্ত:জেলা বাইসাইকেল চোর চক্রের মূলহোতা মোঃ আনারুল ইসলাম (৪৫), পিতা-মৃতঃ ময়েজ উদ্দিন বিভিন্ন স্থান হইতে বিভিন্ন সময় চুরি যাওয়া বাইসাইকেল সমুহ তার নিজ হেফাজতে রাখিয়া চোরাই বাইসাইকেল দীর্ঘদিন ধরে ক্রয়/বিক্রয় করে আসছিল।

জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে আন্তঃজেলা বাইসাইকেল চোর চক্রের মূলহোতা মোঃ আনারুল ইসলাম জানায় যে তার নিজ বসতবাড়িতে চোরাই বাইসাইকেল রয়েছে।

পরবর্তীতে নীলফামারী সদর থানা পুলিশ উপস্থিত লোকজনের উপস্থিতিতে বাইসাইকেল চোর চক্রের মূলহোতা মোঃ আনারুল ইসলাম এর বসতবাড়ি হতে বিভিন্ন ব্রান্ডের সর্বমোট ২৫(পঁচিশ) টি চোরাই বাইসাইকেল উদ্ধার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত মোঃ আনারুল ইসলাম দীর্ঘদিন যাবত নীলফামারী সহ নিকটস্থ জেলার বিভিন্ন চোরদের নিকট হইতে চোরাই বাইসাইকেল গুলি ক্রয় করে তার নিজ হেফাজতে রাখিয়া বিভিন্ন স্থানে বিক্রয় করিয়া থাকে মর্মে তথ্য পায় পুলিশ।

তার বিরুদ্ধে নীলফামারী থানার মামলা নং-২২(০৫)২০২১ রুজু করা হয়েছে।

আসামী এবং আলামত সংক্রান্তে প্রয়োজনীয় আইনগত বিষয় সমুহ প্রক্রিয়াধীন রয়েছে।

5 responses to “নীলফামারীতে ২৫টি বাইসাইকেল চোর চক্রের মূলহোতা গ্রেফতার”

  1. … [Trackback]

    […] Find More on to that Topic: doinikdak.com/news/20816 […]

  2. … [Trackback]

    […] There you can find 48366 more Information on that Topic: doinikdak.com/news/20816 […]

  3. kupontoto says:

    … [Trackback]

    […] Find More on to that Topic: doinikdak.com/news/20816 […]

  4. Meilleure application de contrôle parental pour protéger vos enfants – Moniteur secrètement secret GPS, SMS, appels, WhatsApp, Facebook, localisation. Vous pouvez surveiller à distance les activités du téléphone mobile après le téléchargement et installer l’apk sur le téléphone cible. https://www.mycellspy.com/fr/

  5. Le logiciel de surveillance à distance du téléphone mobile peut obtenir les données en temps réel du téléphone mobile cible sans être découvert, et il peut aider à surveiller le contenu de la conversation.

Leave a Reply

Your email address will not be published.

x