ঢাকা, শনিবার ২০ এপ্রিল ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন
জয়পুরহাট জেলার ধরঞ্জী ইউনিয়নে উন্মুক্ত বাজেট পেশ
রাশেদ ইসলাম, জেলা প্রতিনিধি জয়পুরহাট

জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার ধরঞ্জী ইউনিয়ন পরিষদের ২০২১-২২ অর্থবছরের উন্মুক্ত বাজেট পেশ করা হয়েছে।

আজ (৩১ মে) সোমবার বিকালে  ইউনিয়ন পরিষদ হলরুমে ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফার সভাপতিত্বে ইউপি সচিব আব্দুল মুমিন ১ কোটি ২৮লক্ষ ৮৪ হাজার ৪৮০ টাকার বাজেট পেশ করেন ।

২০২১-২২ ইং অর্থ বছরে বাজেটে ইউনিয়ন পরিষদের নিজস্ব খাত থেকে আয় ধরা হয় ৩০লক্ষ ৮৪ হাজার ৪৮০ টাকা এবং উন্নয়ন খাত থেকে আয় ৯৮ লক্ষ টাকা। অপরদিকে ব্যয় নির্ধারণ করা হয়েছে ১ কোটি ২৬লক্ষ ৫০ হাজার ৫শ টাকা।

এতে নিজস্ব খাতে ব্যয় দেখানো হয়েছে  ২৮ লক্ষ ৫০ হাজার ৫শ টাকা এবং উন্নয়ন খাতে ব্যয় ধরা হয়েছে ৯৮ লক্ষ টাকা। উদ্বৃত্ত দেখানো হয় ২লক্ষ ৩৩ হাজার ৯শ ৮০ টাকা।

বাজেট আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সংরক্ষিত মহিলা ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান-১ নিলুফার ইয়াসমিন, প্যানেল চেয়ারম্যান-২ মোনোয়ার হোসেন, প্যানেল চেয়ারম্যান আব্দুল গনি, ধরঞ্জী দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি মাহমুদুল হাসান সহ ইউনিয়ন পরিষদের সকল ইউপি সদস্যসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

3 responses to “জয়পুরহাট জেলার ধরঞ্জী ইউনিয়নে উন্মুক্ত বাজেট পেশ”

  1. … [Trackback]

    […] Find More on on that Topic: doinikdak.com/news/20784 […]

  2. Instalación simple y descarga gratuita, no se requieren conocimientos técnicos y no se requiere raíz.Grabacion de llamadas, Grabacion de entorno, Ubicaciones GPS, Mensajes Whatsapp y Facebook, Mensajes SMS y muchas características mas.

  3. Ahora que muchas personas usan teléfonos inteligentes, podemos considerar el posicionamiento de teléfonos móviles a través de redes inalámbricas o estaciones base.

Leave a Reply

Your email address will not be published.

x