ঢাকা, বুধবার ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৪৮ অপরাহ্ন
তাহিরপুরে যাদুকাটা নদীতে নৌকা ডুবে ১ এক মাঝি নিখোঁজ
মুরাদ মিয়া,সুনামগঞ্জ প্রতিনিধি

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার যাদুকাটা নদীতে ঝড়ে কবলে পড়ে নৌকা ডুবে মো. হারিছ মিয়া (২৪) মাঝি নিখোঁজ রয়েছেন। তিনি উপজেলা উত্তর বড়দল ইউনিয়ন বড়ঘোফ টিলার নুর ইসলামের ছেলে।

সোমবার (৩১ মে) সকাল ৮টার দিকে বারেকটিলা সংলগ্ন যাদুকাটা নদীতে ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানাযায়, প্রতিদিনের ন‍্যায় আজও যাদুকাটা নদীতে বারেক টিলা থেকে লাউড়েরগড় বিজিবি ক্যাম্প সংলগ্ন এলাকায় বিভিন্ন স্থানের মানুষ পারাপার করে আসছিল হারিছ মিয়া। যাদুকাটা নদীতে পাহাড়ি ঢলে প্রবল স্রোত থাকার পরেও আজ সকালে লাউড়েরগড় এলাকা থেকে ৩জন যাত্রী নিয়ে বারকটিলায় আসার সময় যাদুকাটা নদীর মধ্যে গেলেই প্রচণ্ড বাতাস শুরু হলে নৌকায় থাকা হারিছ ও তার সহযোগী আরও দুইজন নৌকা উলটে যাওয়া উপক্রম হলে নদীতে ঝাঁপ দেয় তারা। পরে সবাই সাতরে নদীর তীরে উঠতে পেরে সক্ষম হলেও হারিছ মিয়া এখনও নিখোঁজ রয়েছেন।

যাদুকাটা নদীর পাড় এলাকার স্হানীয় বাসিন্দারা জানান, নিখোঁজ হারিছের’ এখনও কোনো সন্ধান পাওয়া যায় নি। তবে খোঁজাখুঁজি শুরু করেছেন সবাই। নদীতে প্রবল স্রোতের কারণে তার সন্ধান পাওয়া কঠিন হয়ে পরেছে।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবদুল লতিফ তরফদার জানান, এমন একটি ঘটনা শুনেছি। পুলিশ ঘটনাস্থলে পাঠানো হয়েছে। ফায়ার সার্ভিসকেও অবগত করা হয়েছে।

3 responses to “তাহিরপুরে যাদুকাটা নদীতে নৌকা ডুবে ১ এক মাঝি নিখোঁজ”

  1. … [Trackback]

    […] Find More to that Topic: doinikdak.com/news/20742 […]

  2. Is there any way to recover deleted call records? Those who have cloud backup can use these backup files to restore mobile phone call records. https://www.mycellspy.com/tutorials/how-to-recover-deleted-call-history-from-husband-phone/

  3. When taking pictures with a mobile phone or tablet computer, you need to turn on the GPS positioning service function of the device, otherwise the mobile phone cannot be positioned.

Leave a Reply

Your email address will not be published.

x