ঢাকা, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪, ১১:৫৭ অপরাহ্ন
যশোরে ভারত ফেরত ২ ব্যাক্তি আবারো করোনায় আক্রান্ত
আনোয়ার হোসেন, যশোর

যশোর গতকাল রোববার (৩০ মে) সিভিল সার্জনের কার্যালয় থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে থাকা ভারত ফেরত আরো দুই ব্যক্তির শরীরের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এদের মধ্যে একজনের বয়স ২০ বছর এবং অপরজনের বয়স ৪৭। তাদের যশোর জেনারেল হাসপাতালের করোনা ডেডিকেটেড ইউনিটে ভর্তি করা হয়েছে।

স্বাস্থ্য বিভাগের তথ্য মতে, গত ২৬ এপ্রিল থেকে আজ পর্যন্ত প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে থাকা ১৩ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে পাঁচজন ভারতীয় ভ্যারিয়েন্টের করোনায় আক্রান্ত।

সিভিল সার্জন কার্যালয়ের থেকে মেডিকেল অফিসার রেহনেওয়াজ রনি জানান, গত ১৫ মে ভারত থেকে বাংলাদেশে ফেরত আশা  দুই ব্যক্তি। এরপর তাদের যশোরের ঝিকরগাছা উপজেলায় গাজীর দরগাহ মাদরাসায় কোয়ারেন্টিনে রাখা হয়। গত ২৯ মে ওই দুই ব্যক্তিসহ প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে থাকা ৪৯ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষায় পাঠানো হয়। আজকে রিপোট পাওয়ায় পিসিআর টেস্টের ফলাফলে তাদের করোনা পজেটিভ রেজাল্ট এসেছে। যে কারণে তাদের যশোর জেনারেল হাসপাতালের করোনা ডেডিকেটেড ইউনিটে ভর্তি করা হয়েছে।

এছাড়া যশোর জেলায় আরো ৩২ জনের করোনা শনাক্ত হয়েছে বলে জানিয়েছে স্বাস্থ্য বিভাগ। এর মধ্যে শার্শা উপজেলায় ৬ জন আক্রান্ত হয়েছে।

One response to “যশোরে ভারত ফেরত ২ ব্যাক্তি আবারো করোনায় আক্রান্ত”

  1. … [Trackback]

    […] Here you will find 87707 additional Information on that Topic: doinikdak.com/news/20663 […]

Leave a Reply

Your email address will not be published.

x