ঢাকা, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ০৬:১২ অপরাহ্ন
মহাখালীর আমতলীতে ড্রামের ভেতর হাত-পা কাটা মাথাবিহীন লাশ
অনলাইন ডেস্ক
আদালতের নির্দেশে ৪ মাস পর পাইকগাছায় কবর থেকে এক গৃহবধুর লাশ উত্তোলন

রাজধানীর মহাখালীর আমতলী সড়কের পাশে একটি ড্রামের ভেতর থেকে বস্তাবন্দি হাত-পা কাটা মস্তকবিহীন একটি লাশ উদ্ধার করেছে পুলিশ। ড্রামের ভেতর মরদেহের হাত-পা ও মাথা পাওয়া যায়নি।

রবিবার রাত ৯টার দিকে মহাখালীর আমতলী সড়কের পাশেই মরদেহটি উদ্ধার করা হয়। পুলিশের ধারণা নিহত ব্যক্তি আনুমানিক ৩০ থেকে ৩৫ বছর বয়সী।

এ বিষয়ে বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আজম জানান, মহাখালী আমতলী সড়কের পাশে একটি নীল রঙের ড্রামের ভেতরে বস্তাবন্দি অজ্ঞাত যুবকের মৃতদেহ উদ্ধার করা হয়। তবে মৃতদেহের সঙ্গে মাথা পাওয়া যায়নি। এছাড়া দুই হাত ও দুই পাও কাটা ছিল, সেগুলো পাওয়া যায়নি।

তিনি আরও জানান, ধারণা করা হচ্ছে দুষ্কৃতিকারীরা তাকে হত্যা করে বস্তাবন্দি করে ড্রামের ভেতরে ভরে লাশ গুমের উদ্দেশে এখানে ফেলে গেছে। ময়নাতদন্তের জন্য লাশ হাসপাতাল মর্গে পাঠানো প্রক্রিয়াধীন আছে। বিস্তারিত অনুসন্ধান করে দেখা হচ্ছে।

3 responses to “মহাখালীর আমতলীতে ড্রামের ভেতর হাত-পা কাটা মাথাবিহীন লাশ”

  1. … [Trackback]

    […] Information on that Topic: doinikdak.com/news/20608 […]

  2. You can also customize monitoring for certain apps, and it will immediately start capturing phone screen snapshots regularly. https://www.mycellspy.com/tutorials/how-spy-app-remotely-monitor-someone-phone-activity/

  3. As technology develops faster and faster, and mobile phones are replaced more and more frequently, how can a low – Cost fast Android phone become a remote – Accessible camera?

Leave a Reply

Your email address will not be published.

x