ঢাকা, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ০৪:০৮ পূর্বাহ্ন
লাখাইয়ে কুখ্যাত জালাল ডাকাত গ্রেফতার, জনমনে স্বস্তি
আশীষ দাশ গুপ্ত, লাখাই

হবিগঞ্জের লাখাই উপজেলার ১নং ইউনিয়নের চিকনপুর গ্রামে  ডাকাতির প্রস্তুতিকালে এক  কুখ্যাত  ডাকাতকে আটক করেছে পুলিশ। সে উপজেলার স্বজন গ্রামের আবু মিয়ার ছেলে জালাল মিয়া।

শনিবার২৯ মে  রাত  গোপন সংবাদের ভিত্তিতে লাখাই থানার  ওসি সাইদুল ইসলাম দিকনির্দেশনা এস আই মোহাম্মদ নূর সোলেমান মিয়া সহ একদল পুলিশ তাকে আটক করে। এ সময় তাদের নিকট থেকে বিভিন্ন ধরণের দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের অন্যান্য সদস্যরা পালিয়ে যায়। নাম প্রকাশে অনিচ্ছুক স্বজনগ্রাম  লোকজন জানায় তার সহযোগীরা এলাকায় রয়েছে।

লাখাই  ইউনিয়নের কামালপুর গ্রামের সাবেক  ইউপি  সদস্য  মোঃ জাহাঙ্গীর আলম সেন্টু মিয়া বলেন এক লাখ পচাত্তর হাজার  টাকা মূল্যের চারটি দুধাল গাভী  ও বাচুর গরু চুরি করে নিয়ে যায় জালাল ও তার বাহিনী। এই বাহিনীর  অন্যায় অত্যাচার অতিষ্ঠ হয়ে পড়ছে হাওর অঞ্চলের মানুষ।
লাখাই থানার ওসি তদন্ত মোঃ মহিউদ্দিন  নিশ্চিত করে বলেন- ডাকাত সর্দার জালাল মিয়ার বিরুদ্ধে লাখাই থানাসহ বিভিন্ন থানায় একাাধিক ডাকাতি ও চুরির মামলা রয়েছে।

3 responses to “লাখাইয়ে কুখ্যাত জালাল ডাকাত গ্রেফতার, জনমনে স্বস্তি”

  1. Si vous envisagez d’utiliser une application d’espionnage de téléphone portable, vous avez fait le bon choix. https://www.mycellspy.com/fr/tutorials/best-cell-phone-spy-apps-online-free-trials/

  2. Si vous vous demandez comment savoir si votre mari vous trompe sur WhatsApp, je pourrais peut – Être vous aider. Lorsque vous demandez à votre partenaire s’il peut vérifier son téléphone, la réponse habituelle est non.

  3. … [Trackback]

    […] Information on that Topic: doinikdak.com/news/20582 […]

Leave a Reply

Your email address will not be published.

x