ঢাকা, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৩৭ অপরাহ্ন
দিদি হার মেনে নিয়েছেন, বাংলায় রক্তের খেলা চলবে না: মোদি
Reporter Name

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বলেছেন: এখন পর্যন্ত পশ্চিমবঙ্গে ভোটদানের গতিপ্রকৃতিতে স্পষ্ট, বিজেপিই আসছে। দিদি হার মেনে নিয়েছেন। বাংলায় রক্তের খেলা চলবে না।

আজ বৃহস্পতিবার বিধানসভায় নির্বাচনী সভায় বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন।

নরেন্দ্র মোদি বলেন: আসল পরিবর্তন হতে চলেছে বাংলায়। দশ বছর শোষণ করে তৃণমূল কংগ্রেসের কাছে বাংলা খেলার মাঠ হয়ে উঠেছিল। এখনো খেলার মাঠ আছে। খেলার মাঠই থাকবে। তবে ক্ষমতায় আসার পর বিজেপির জন্য বাংলা উন্নয়নের মাঠ হয়ে উঠবে। বিজেপির জন্যই বাংলা শিক্ষার মাঠ হয়ে উঠবে। বিজেপির জন্যই বাংলা শিল্পের মাঠ হয়ে উঠবে।

‌পশ্চিমবঙ্গে দ্বিতীয় দফার ভোট নিয়ে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বলেন: নন্দীগ্রামে যা হলো তা আমরা সবাই দেখলাম। এটা দেখা যাচ্ছে- দিদি হার মেনে নিয়েছে। আপনি আবার আর একটা আসন থেকে দাঁড়াবেন না তো!‌ আপনাকে বাংলার ছেলেমেয়েদের হত্যার হিসেব দিতেই হবে। রক্তের খেলার হিসেব দিতেই হবে। বাংলায় রক্তের খেলা চলবে না।

নন্দীগ্রামের ভোট বিজেপির পক্ষেই গিয়েছে বলে তিনি বলেন: ‌প্রথম দফার ভোটে মানুষের যে অভূতপূর্ব সাড়া পেয়েছি, তাতে ২০০–র বেশি আসন নিশ্চিত। গোটা বাংলা যা করবে, নন্দীগ্রাম তা আজই দেখিয়ে দিয়েছে। ১০ বছর যদি ঠিকভাবে কাজ করতেন তাহলে কী আজ অন্য দলের কাছে সাহায্য চাইতে হত? বাংলার লোকেদের ভুলেই গিয়েছেন তিনি। তাকে যদি জিজ্ঞেস করা হয়, বাংলার জন্য দশ বছরে কী কাজ করেছেন, বলতে পারবেন না দিদি।

পশ্চিমবঙ্গে দ্বিতীয় ধাপের ভোটে নন্দীগ্রামে তৃণমূলের হয়ে লড়ছেন মমতা বন্দোপাধ্যায় আর বিজেপির হয়ে শুভেন্দু অধিকারী।

নন্দীগ্রামের বয়ালের বুথে বিজেপি ৮০ শতাংশ জাল ভোট দিয়েছে বলে অভিযোগ করেছেন মমতা বন্দোপাধ্যায়। এরপরই মমতাকে আক্রমণ করে প্রধানমন্ত্রীর এমন বক্তব্য সামনে এলো।

Leave a Reply

Your email address will not be published.

x