ঢাকা, মঙ্গলবার ১৮ জুন ২০২৪, ০৯:২০ পূর্বাহ্ন
ভোলায় যাত্রীবাহী বাসের চাপায় ৩ জন নিহত আহত ৫ 
Reporter Name

আর জে শান্ত, ভোলাঃ ভোলা সদর উপজেলার ঘুইগার হাট বাজার এলাকায় বাসের চাপায়  অটোরিক্সা এবং বোরাকের ৩ জন যাত্রী ঘটনা স্থলে নিহত হয়। এ ঘটনায় আরো ৫ জন আহত হয়েছে। তাদের কে স্থানীয়রা উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করেছেন। তাদের মধ্যে ২ জনের অবস্থা আশংকা জনক হওয়ায় তাদের কে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজে প্রেরন করা হয়েছে।

ঘটনা স্থলে নিহতরা হলেন, মোঃ মিরাজ (৩০), মোঃ আজিজুল ইসলাম (৪০), মোঃ সোহাগ (১২), এরা সকলে ভোলা সদর উপজেলার  উত্তর দিঘলদী ইউনিয়নের কমরউদ্দিন গ্রামের বাসিন্দা। আহতদের তাৎখনিক হাসপাতালে নিয়ে যাওয়ার কারনে তাদের পরিচয় জানা সম্ভব হয় নি।

বৃহস্পতিবার (২৭ মে) বিকাল ৩টায় ভোলা চরফ্যাশন মহাসড়কে ঘুইংগার হাট এলাকায় এ দুঘর্টনা ঘটে।

এদিকে দুঘর্টনার পর থেকে সড়ক অবরোধ করে বিক্ষোভ করছে স্থানীয়রা। বিক্ষোভের কারনে সড়কে সকল ধরনের যান চলাচল বন্ধ রয়েছে। পরিস্তিতি নিয়ন্ত্রনে আনতে ঘটনা স্থলে পুলিশ মোতায়ন করা হয়েছে। ভোলা ফায়ার সার্ভিস এর একটি টিম ঘটনাস্থলে উদ্ধার কাজ করছে।

স্থানীয়রা জানানা ভোলা বাসস্ট্যান্ড থেকে ছেড়ে চরফ্যাশন এর উদ্দেশে রওয়ানা দেয় বিসমিল্লাহ পরিবহন। বাসটি ঘুইংগার হাট এলাকায় আসলে নিয়ন্ত্রন হারিয়ে সামনের থেকে ভোলা সদরের দিকে আসা একটি অটোরিক্সাকে চাপা দেয়। তার পর একটু সামনেই আরো একটি বোরাক কে চাপা দেয় বাস টি। এতে ঘটনা স্থলেই ৩ জন যাত্রী মৃত্যু বরন করেন,, এবং ৫ যাত্রী গুরুতর আহত হন, পরে আহতদের কে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

ভোলা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ঘটনার সর্ত্যতা শিকার করে বলেন স্থানীয়রা বাসটি আটক করেছে। তবে আটকের আগেই ড্রাইভার পালিয়ে যায় ঘটনা স্থাল থেকে।

2 responses to “ভোলায় যাত্রীবাহী বাসের চাপায় ৩ জন নিহত আহত ৫ ”

  1. … [Trackback]

    […] Information to that Topic: doinikdak.com/news/19160 […]

  2. … [Trackback]

    […] There you will find 49783 additional Info on that Topic: doinikdak.com/news/19160 […]

Leave a Reply

Your email address will not be published.

x