ঢাকা, মঙ্গলবার ১৮ জুন ২০২৪, ০৯:২১ পূর্বাহ্ন
ছুটি না পেয়ে অক্সিজেন নিয়েই অফিসে গেলেন ব্যাংক কর্মকর্তা
Reporter Name

অসুস্থ হওয়ার পরও এক ব্যাংক কর্মকর্তা ছুটি চাইলে তার ছুটি মঞ্জুর করেনি ব্যাংক কর্তৃপক্ষ। এতে অসুস্থ্ ব্যাংক কর্মকর্তা মুখে অক্সিজেন মাস্ক নিয়ে ব্যাংকে এসেছেন। ঘটনাটি ভারতের ঝাড়খণ্ডের বোকারোয়। সূত্র: আনন্দবাজার

ভারতের রাষ্ট্রায়ত্ত ব্যাংকে কাজ করেন অরবিন্দ কুমার। সম্প্রতি অরবিন্দ করোনা আক্রান্ত হয়ে সুস্থ হয়ে উঠলেও শারীরিক অবস্থা ও শ্বাসকষ্টের সমস্যা দেখা দেয়। সেজন্য অক্সিজেন সাপোর্টে থাকতে হচ্ছে অরবিন্দকে। অসুস্থতার কথা ব্যাংক কর্তৃপক্ষকে জানালেও তাকে কাজে যোগ দেওয়ার জন্য চাপ সৃষ্টি করছিলেন।

কাজে অবিলম্বে যোগ দিতে বলে বার বার অরবিন্দের ওপর চাপ সৃষ্টি করা হচ্ছিল। নিজের শারীরিক অবস্থার কথা ভেবেই ছুটির আবেদন করেছিলেন অরবিন্দ। কিন্তু তা মঞ্জুর করেননি ব্যাংক কর্তৃপক্ষ। বাধ্য হয়ে পদত্যাগপত্রও পাঠিয়েছিলেন তিনি। কিন্তু সেটাও বাতিল করে দেওয়া হয়। তারপর ব্যাংক থেকে হুমকি দেওয়া হয় কাজে যোগ না দিলে বেতন কাটা হবে। কোনো উপায় না পেয়ে শেষ পর্যন্ত অক্সিজেন সাপোর্ট নিয়েই পরিবারের সদস্যদের সঙ্গে গত সোমবার ব্যাংকে হাজির হন অরবিন্দ। যদিও ব্যাংক কর্তৃপক্ষের দাবি, অরবিন্দকে ওই অবস্থায় দেখে তাৎক্ষণিক বাড়ি পাঠিয়ে দেওয়া হয়।

3 responses to “ছুটি না পেয়ে অক্সিজেন নিয়েই অফিসে গেলেন ব্যাংক কর্মকর্তা”

  1. … [Trackback]

    […] Find More on that Topic: doinikdak.com/news/18972 […]

  2. … [Trackback]

    […] There you can find 61326 more Info on that Topic: doinikdak.com/news/18972 […]

  3. … [Trackback]

    […] Info to that Topic: doinikdak.com/news/18972 […]

Leave a Reply

Your email address will not be published.

x