ঢাকা, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৫৭ পূর্বাহ্ন
যশোরের বেনাপোল থেকে ১০ কেজি গাঁজা সহ আটক ১
Reporter Name

যশোরের বেনাপোল পোর্ট থানাধীন ধাণ্যখোলা সিমান্তো এলাকা থেকে ১০ কেজি গাঁজা সহ ১ মাদক ব্যাবসায়ী কে আটক করেছে বেনাপোল পোর্ট থানা পুলিশের একটি চৌকস টিম।

গতকাল সোমবার (২৪ই মে) বেনাপোল পোর্ট থানার সুযোগ্য অফিসার ইনচার্জ মামুন খানের সার্বিক তত্ত্বাবধানে এসআই(নিঃ) মোঃ মাসুম বিল্লাহ ও এস আই(নিঃ) মোঃ শফি আহমেদ রিয়েল সহ সংঙ্গীয় ফোর্স নিয়ে রাত ১১ টার পর বেনাপোল পোর্ট থানাধীন ধাণ্যখোলা গ্রামের এলাকার  হাইস্কুলের পিছন থেকে ১০ কেজি গাঁজা সহ ১ জন মাদক ব্যাবসায়ীকে হাতেনাতে আটক করেন। আটককৃত আসামী  মোঃ রায়হান উদ্দিন মিলন (৪০) পিতাঃ আলহাজ্ব মীর কাসেম গ্রামঃ ৪নং ঘিবা সিমান্তে থানা বেনাপোল পোর্ট।

আটককৃত আসামীদের বিরুদ্ধে বেনাপোল পোর্ট থানায় ২০১৮ সালেও মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের আরও একটি মামলা হয়েছে ছিল। বেনাপোল পোর্ট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মামুন খান বলেন, গোপন সংবাদে ভিত্তিতে আমরা জানতে পেরে বেনাপোল পোর্ট থানার ধাণ্যখোলা সিমান্ত গ্রাম দিয়ে মাদকের একটি চালান আসছে, এমন সংবাদের ভিত্তিতে সেখানে আমরা অভিযান চালিয়ে ১০ কেজি গাঁজা সহ ১ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ির বিরুদ্ধে মাদক আইনে মামলা দেওয়া হয়েছে। আসামী কে যশোর বিজ্ঞ আদালতে সোপর্দ করার প্রক্রিয়া চলমান রয়েছে।

One response to “যশোরের বেনাপোল থেকে ১০ কেজি গাঁজা সহ আটক ১”

  1. … [Trackback]

    […] Info on that Topic: doinikdak.com/news/18433 […]

Leave a Reply

Your email address will not be published.

x