ঢাকা, বৃহস্পতিবার ০১ ডিসেম্বর ২০২২, ০৩:২০ অপরাহ্ন
যশোরে ৯ জন অফিসারকে ভালো কাজের জন্য সম্মাননা প্রদান
Reporter Name

আনোয়ার হোসেন যশোর থেকেঃ যশোর জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ বিষয়ক সভায় গত এপ্রিল মাসের অপরাধ পরিসংখ্যান, আইনশৃঙ্খলা পরিস্থিতি, অপরাধ নিরাশণে মামলার রুজু ও নিষ্পত্তি পর্যালোচনা, গুরুত্বপূর্ণ ও চাঞ্চল্যকর মামলার তদন্তের অগ্রগতি আলোচনা করা হয়েছে। এই সভা থেকে গত এপ্রিল মাসের কর্ম মূল্যায়ণে ৯ জন শ্রেষ্ঠ অফিসারকে ভালো কাজের স্বীকৃতি স্বরূপ সম্মাননা প্রদান করা হয়েছে। এছাড়া গত মাসের লটারির মাধ্যমে ৩ জন কে পুরস্কার বিজয়ী পুরস্কার দেয়া হয়।

গত কাল ২৪ মে সকাল ১০ টায় পুলিশ লাইন্স কনফারেন্স রুমে যশোর পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদারের, বিপিএম (বার), পিপিএম সভাপতিত্বে জেলা পুলিশ এর মাসিক কল্যাণ সভা ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। সভার শুরুতেই গত মাসের কল্যাণ সভায় প্রস্তাবিত কল্যাণ মূলক দাবি সর্বসম্মতিক্রমে বাস্তবায়ন করা হয় এবং একই সাথে অফিসার সহ ফোর্সের সার্বিক কল্যাণ নিয়ে আলোচনা করা হয়। সভায় বেনাপোলে ভারত ফেরত যাত্রীদের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন নিশ্চিত করায়  সেক্ষেত্রে অবদানের স্বীকৃতি স্বরুপ বেনাপোল পোর্ট থানার এসআই মফিজুর রহমান চৌধুরী এবং জেলা বিশেষ শাখার এসআই কাজী এহসানুল হককে সম্মানসূচক ক্রেস্ট প্রদান করা হয়।
সভা শেষে গত মাসের লটারির মাধ্যমে তিন জন পুরস্কার বিজয়ী কনস্টেবল এর হাতে পুরস্কার তুলে দেয়া হয়।

পরবর্তীতে অপরাধ পরিসংখ্যান, আইনশৃংখলা পরিস্থিতি, অপরাধ নিরাশণে, মামলা রুজু সহ নিষ্পত্তি পর্যালোচনা এবং গুরুত্বপূর্ণ ও চাঞ্চল্যকর মামলা নিয়ে আলোচনা হয়। গত এপ্রিল মাসের কর্ম মূল্যায়ণে শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হওয়ায় ভালো কাজের স্বীকৃতিস্বরূপ সিনিয়র সহকারী পুলিশ সুপার ‘নাভারণ’ সার্কেল জুয়েল ইমরানকে শ্রেষ্ঠ চৌকস সার্কেল কর্মকর্তা হিসেবে সংবর্ধিত করা হয়।

যশোর সদর কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম কে শ্রেষ্ঠ চৌকস অফিসার ইনচার্জ, যশোর জেলা গোয়েন্দা শাখা ডিবির এসআই মফিজুল ইসলাম, পিপিএম যশোর শ্রেষ্ট এসআই  ট্রাফিক শাখা যশোরের সার্জেন্ট সনৎ কুমার রায় চৌকস অফিসার নির্বাচিত হয়েছেন। থানার শ্রেষ্ঠ এসআই হয়েছেন যশোর কোতোয়ালি মডেল থানার এসআই ওয়াহিদুজ্জামান, শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিল ও নিস্পত্তিকারী অফিসার হয়েছেন এসআই নাজমুল হাসান  উপশহর পুলিশ ক্যাম্পের এসআই সাইফুল মালেক শ্রেষ্ট ক্যাম্প ইনচার্জ হিসেবে পুরস্কৃত হয়েছেন।

এ সভায় পুলিশ সুপার বলেছেন, কর্মক্ষেত্রে কাজের গতিবৃদ্ধির জন্য আগামিতে পুরষ্কারের পরিমাণ আরো বৃদ্ধি করা হবে বলে জানান।

সভায় আরো উপস্থিত ছিলেন সিআইডি যশোর পুলিশ সুপার জাকির হোসেন, পিবিআই যশোর পুলিশ সুপার রেশমা শারমিন, যশোর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) জাহাঙ্গীর আলম, ডিএসবির অতিরিক্ত পুলিশ সুপার সাইফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার ক সার্কেল বেলাল হোসাইন, অতিরিক্ত পুলিশ সুপার খ সার্কেল মুকিত সরকার, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মোহাম্মদ অপু সরোয়ার,যশোরের মণিরামপুরের সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সোয়েব আহমেদ খান, নাভারণ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার জুয়েল ইমরান সহ জেলা পুলিশের উর্দ্ধতন অফিসার ও ফোর্সগণ।

সভা শেষে যশোর জেলা থেকে পি আর এল গমন কারী নায়েক আব্দুর রহমান কে আনুষ্ঠানিকতার সাথে বিদায়ী ও সম্মান সূচক ক্রেষ্ট প্রদান করা হয়েছে

10 responses to “যশোরে ৯ জন অফিসারকে ভালো কাজের জন্য সম্মাননা প্রদান”

  1. Esport says:

    … [Trackback]

    […] Find More Information here to that Topic: doinikdak.com/news/18398 […]

  2. click says:

    … [Trackback]

    […] Information to that Topic: doinikdak.com/news/18398 […]

  3. KIU says:

    … [Trackback]

    […] Information on that Topic: doinikdak.com/news/18398 […]

  4. cc dumps tor says:

    … [Trackback]

    […] There you will find 80134 more Information to that Topic: doinikdak.com/news/18398 […]

  5. nova88 says:

    … [Trackback]

    […] Read More on on that Topic: doinikdak.com/news/18398 […]

  6. … [Trackback]

    […] Read More to that Topic: doinikdak.com/news/18398 […]

  7. … [Trackback]

    […] Here you can find 42868 additional Information to that Topic: doinikdak.com/news/18398 […]

  8. sbo says:

    … [Trackback]

    […] There you will find 12243 more Information on that Topic: doinikdak.com/news/18398 […]

  9. … [Trackback]

    […] Read More to that Topic: doinikdak.com/news/18398 […]

  10. check says:

    … [Trackback]

    […] There you can find 38297 more Info on that Topic: doinikdak.com/news/18398 […]

Leave a Reply

Your email address will not be published.

x