ঢাকা, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ০৬:১২ পূর্বাহ্ন
শ্রীপুরে অচেতন করে গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ
Reporter Name

আরিফ প্রধান, গাজীপুর: স্বামী বাড়িতে নেই, প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাইরে টয়লেটে যান গৃহবধূ। এ সুযোগে আগে থেকে ওৎ পেতে থাকা মুখোশধারী দূর্বৃত্তরা গৃহবধূর ঘরে ডুকে লুকিয়ে থাকে। গৃহবধূ শৈচকাজ শেষ করে ঘরে ঘুমিয়ে পরার সময় দূর্বুত্তরা গৃহবধূর হাত-পা মুখ চেপে ধরে, এসময় গৃহবধূ বাচার জন্য ধস্তাধস্তি করিলে তাকে মারধরও করে মুখোশধারীরা। পরে গৃহবধূকে ভয় দেখিয়ে জোর করে নেশাজাত দ্রব্য খাইয়ে অচেতন করে পালাক্রমে ধর্ষণ করে চলে যায় ধর্ষণকারীরা।

পরে রাত আনুমানিক সারে ১১ টার সময় গৃহবধূর স্বামী বাড়িতে গিয়ে গৃহবধূকে অচেতন ও রক্তাক্ত অবস্থায় পরে থাকতে দেখে, তার চিৎকারে আশেপাশের লোকজন এসে মাথায় পানি ঢেলে ও প্রাথমিক চিকিৎসার পরও জ্ঞ্যান না ফেরায় তার স্বামী তাকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যান। মামলায় গৃহবধূর স্পর্শকাতর স্থান সহ বিভিন্ন জায়গায় কামড়ে জখম করার কথাও উল্লেখ করা হয়েছে।

গত ১৬ মে রাত ৮ টার দিকে শ্রীপুর পৌরসভার দক্ষিণ ভাংনাহাটী এলাকায় এ ঘটনা ঘটে ধস্তাধস্তির সময় মুখোশ খুলে যাওয়ায় রুবেল নামে একজনকে চিনতে পারে গৃহবধূ। রুবেল (৩৮) দক্ষিণ ভাংনাহাটী (ফালু মার্কেট) এলাকার মৃত কেচু মিয়ার সন্তান।

এঘটনায় ২৪ মে রুবেল সহ অজ্ঞাত কয়েকজনকে আসামি করে শ্রীপুর মডেল থানায় মামলা দায়ের করেন গৃহবধূ।

3 responses to “শ্রীপুরে অচেতন করে গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ”

  1. … [Trackback]

    […] Find More to that Topic: doinikdak.com/news/18320 […]

  2. 토렌트 says:

    … [Trackback]

    […] Information on that Topic: doinikdak.com/news/18320 […]

  3. … [Trackback]

    […] Info to that Topic: doinikdak.com/news/18320 […]

Leave a Reply

Your email address will not be published.

x