ঢাকা, শুক্রবার ০৯ ডিসেম্বর ২০২২, ০৪:১৪ অপরাহ্ন
সৎ ও সাহসী পুলিশ কর্মকর্তা এসআই নবকুমার ঘোষ
Reporter Name

ফকির মিরাজ আলী শেখ, গোপালগঞ্জ: গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার সিন্দিয়াঘাট পুলিশ ফাঁড়ির সৎ ও সাহসী পুলিশ কর্মকর্তা এসআই নবকুমার ঘোষ।

এসআই নবকুমার ঘোষ বর্তমানে সিন্দিয়াঘাট পুলিশ ফাঁড়িতে কর্মরত আছেন। তিনি দুর্নীতি ও মাদকের বিরুদ্ধে নিরলসভাবে পুলিশ সেবা প্রদান করে যাচ্ছেন।

পুলিশ কর্মকর্তা অপরাধ দমনে তিনি কঠোর হলেও দিনরাত অসহায় মানুষের কাছে মানবতার সেবক হিসেবে পরিচিত এসআই নবকুমার ঘোষ।

তিনি বলেন, আমি পুলিশের ইউনিফর্ম কে প্রচন্ড শ্রদ্ধা করি। ডিপার্টমেন্টের দেওয়া আদেশ নির্দেশ অক্ষরে অক্ষরে পালন করা টাই আমার কাছে সবচেয়ে বড় দায়িত্ব।

নেশার সঙ্গে পেশা যখন হয় মানব সেবা তখন তা অবশ্যই প্রশংসার যোগ্য। মানুষ অসহায় হয়ে পুলিশের কাছে আসে। পুলিশ হয়তো সব সমস্যার সমাধান করতে পারবে না কিন্তু মনোযোগ দিয়ে তাদের কথা গুলো শুনেন এবং করণীয় সম্পর্কে তাদেরকে বুঝিয়ে বলেন এসআই নবকুমার ঘোষ।

রাগদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন বলেন, সিন্দিয়াঘাট পুলিশ ফাঁড়ির এসআই নবকুমার ঘোষ একজন সৎ ও মানবিক পুলিশ কর্মকর্তা।

রাগদী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক সাইদুর রহমান টুটুল বলেন, এসআই নবকুমার ঘোষ একজন  ভালো মানের পুলিশ কর্মকর্তা তার সব কাজই প্রসংশনীয়।

বড়দিয়া গ্রামের মিন্টু শেখ বলেন, এসআই নবকুমার ঘোষ দুর্নীতি এবং ঘুষ মুক্ত, ভালো ও সৎ একজন পুলিশ কর্মকর্তা। যেকোনো সময় ডাকলে আমরা তাকে পাশে পাই,পুলিশ জনগণের বন্ধু তার প্রমাণ সাব-ইন্সপেক্টর নব কুমার ঘোষ।

এসআই নবকুমার ঘোষ বলেন, ছোট থেকেই ইচ্ছে ছিলো পুলিশের চাকরি করে মানুষকে সাহায্য করবো। চাকরিতে আসার পর আমি খুবই গর্বিত। কারন পুলিশের চাকরিতে মানুষকে খুব কাছ থেকে সাহায্য করা যায়,

মানুষকে সাহায্য করতে পেরে আমি শান্তি পাই। শুধু তাই না, আমার সীমাবদ্ধতার ভিতর থেকে যতটুকু পারি তার পুরোটা দিয়ে আমি মানুষকে সহায়তার চেষ্টা করি। এবং যতোদিন পুলিশে কর্মরত আছি মানুষের পাশে থেকে সেবা করে যাবো।

6 responses to “সৎ ও সাহসী পুলিশ কর্মকর্তা এসআই নবকুমার ঘোষ”

  1. buy fullz says:

    … [Trackback]

    […] Here you can find 92027 more Info on that Topic: doinikdak.com/news/18192 […]

  2. … [Trackback]

    […] There you will find 26449 additional Information on that Topic: doinikdak.com/news/18192 […]

  3. … [Trackback]

    […] Find More to that Topic: doinikdak.com/news/18192 […]

  4. … [Trackback]

    […] Find More to that Topic: doinikdak.com/news/18192 […]

  5. … [Trackback]

    […] Find More Information here on that Topic: doinikdak.com/news/18192 […]

  6. sbobet says:

    … [Trackback]

    […] Read More Info here on that Topic: doinikdak.com/news/18192 […]

Leave a Reply

Your email address will not be published.

x