ঢাকা, শনিবার ২০ এপ্রিল ২০২৪, ০৪:০৯ পূর্বাহ্ন
আরএমপি’র মাসিক কল্যান সভা ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত
Reporter Name

ভাস্কর সরকার (রাবি প্রতিনিধি): স্বাস্থ্যবিধি মেনে আরএমপি’র পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক এর সভাপতিত্বে মাসিক কল্যান সভা ও ৪ জন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৩ মে) সকাল ১০টায় পুলিশ লাইন্সের পিওএম কনফারেন্স রুমে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

কল্যাণ সভায় পুলিশ কমিশনার কনস্টবল হতে উর্ধ্বতন কর্মকর্তাদের আবেদন শোনেন এবং তা বাস্তবায়নের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেন। সেই সাথে তিনি ফোর্সের কল্যাণ দেখার জন্য দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করেন। এছাড়াও তিনি কল্যাণ সভায় ৩ পুলিশ কর্মকর্তার সন্তানকে বাংলাদেশ পুলিশ সার্ভিস ফাউন্ডেশন হতে Academic Excellence Award প্রদান করেন।

কল্যাণ সভা শেষে পুলিশ কমিশনার বদলির আদেশ প্রাপ্ত ৪ পুলিশ কর্মকর্তাকে বিদায় সংবর্ধনা প্রদান করেন।

বদলির আদেশ প্রাপ্ত পুলিশ কর্মকর্তারা হলেন: অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ গোলাম রুহুল কুদ্দুস, সহকারি পুলিশ কমিশনার (শাহমখদুম) অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত সোনিয়া পারভীন, সহকারি পুলিশ কমিশনার (বোয়ালিয়া) অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত ফারজিনা নাসরিন ও সহকারি পুলিশ কমিশনার (গোয়েন্দা শাখা) অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত মোঃ রাকিবুল ইসলাম। শ্রেষ্ঠ অফিসার ইন চার্জ হিসেবে চন্দ্রিমা থানার সিরাজুম মনিরকে সম্মাননা প্রদান করা হয় ৷

এসময় আরএমপি’র উর্ধ্বতন কর্মকর্তাগণ ও অন্যান্য পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

One response to “আরএমপি’র মাসিক কল্যান সভা ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত”

  1. … [Trackback]

    […] Here you will find 82527 additional Information to that Topic: doinikdak.com/news/18044 […]

Leave a Reply

Your email address will not be published.

x