ঢাকা, শুক্রবার ২৯ মার্চ ২০২৪, ০২:২২ পূর্বাহ্ন
রোজিনা ইসলামসহ কেউই আইনের ঊর্ধ্বে নন: তথ্যমন্ত্রী
Reporter Name

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, রোজিনার বিষয়টি আবেগতাড়িতভাবে না দেখে বাস্তবতার নিরিখে দেখতে হবে। বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময়কালে শনিবার মন্ত্রীর বাসভবনে এ আহ্বান জানান মন্ত্রী। এসময় বিএফইউজে সভাপতি মোল্লা জালালসহ কয়েকজন সাংবাদিক নেতা উপস্থিত ছিলেন।

এর আগে টিভি নাট্যপরিচালকদের সংগঠন ডিরেক্টরস গিল্ডের নবনির্বাচিত কমিটির সঙ্গে সাক্ষাতশেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে ড. হাছান বলেন, রোজিনার ঘটনাকে রাজনীতিকরণ করা হয়েছে এবং দেশবিরোধী মহল এটি নিয়ে অতি তৎপর হয়ে উঠেছে।

তথ্যমন্ত্রী বলেন, অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল ফিলিস্তিনে নারী-শিশুসহ শতশত প্রাণহানি ঘটার পর বিবৃতি দিতে অনেকদিন সময় লাগলেও বিচারাধীন রোজিনা ইস্যুতে তারা পরদিনই বক্তব্য দিল।

মন্ত্রী বলেন, দেশবিরোধী বিভিন্ন চক্র যারা বিদেশে বসে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে, কুৎসা রটায়, মিথ্যা অপপ্রচার চালায়, তাদেরও সক্রিয় হতে দেখা গেছে। বেগম খালেদা জিয়ার সাবেক ডেপুটি প্রেস সেক্রেটারি মুশফিক ফজল জাতিসংঘ মহাসচিবের দপ্তরের নিয়মিত প্রেস ব্রিফিংয়ে গিয়ে একটি প্রশ্ন করে এক কর্মকর্তার কাছে থেকে সার্বজনীন গণমাধ্যম বিষয়ক একটি জবাব আদায় করেছে। সেই বক্তব্যকেই রোজিনার বিষয়ে জাতিসংঘ উদ্বেগ প্রকাশ করেছে বলে চালিয়ে দেওয়ার অপচেষ্টার করেছে। জাতিসংঘের একজন কর্মকর্তার বক্তব্য আর জাতিসংঘের উদ্বেগ এক নয়।

মন্ত্রী, সচিব বা রোজিনা ইসলামসহ কেউই আইনের ঊর্ধ্বে নন স্মরণ করিয়ে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, আমাদের কোনো কর্মকাণ্ডকে হাতিয়ার হিসেবে ব্যবহার করে দেশবিরোধীরা যাতে দেশের ক্ষতি করতে না পারে, সেদিকে সতর্ক থাকতে হবে। সুত্র

2 responses to “রোজিনা ইসলামসহ কেউই আইনের ঊর্ধ্বে নন: তথ্যমন্ত্রী”

  1. … [Trackback]

    […] Read More Information here to that Topic: doinikdak.com/news/17638 […]

  2. … [Trackback]

    […] Info to that Topic: doinikdak.com/news/17638 […]

Leave a Reply

Your email address will not be published.

x