ঢাকা, বুধবার ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:১৯ অপরাহ্ন
সিলেটে করোনায় প্রাণ গেলো আরও ৩ জনের, শনাক্ত ৬৬ জন
Reporter Name

সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত চব্বিশ ঘণ্টায় আরও ৩ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে বিভাগে মৃতের সংখ্যা দাঁড়ালো ৩৮৮ জনে। একই সময়ে সিলেট বিভাগে করোনাভাইরাস শনাক্ত করা হয়েছে আরও ৬৬ জনের শরীরে। এছাড়া এই চব্বিশ ঘণ্টায় সিলেটে হাসপাতালে ও বাড়ি চিকিৎসাধীন আরও ৪৩ জন রোগী সুস্থ হয়ে উঠেছেন।

শনিবার (২২ মে) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, বিভাগে গত ২৪ ঘণ্টায় ৬৬ জনের দেহে করোনাভাইরাসের অস্তিত্ব শনাক্ত হয়েছে। এদের নিয়ে সিলেট বিভাগে মোট করোনা প্রমাণিত রোগীর সংখ্যা দাঁড়ালো ২১ হাজার ৯১১ জনে। যাদের মধ্যে সিলেট জেলায় ১৪ হাজার ২৬১ জন, সুনামগঞ্জে ২ হাজার ৭৭৮ জন, হবিগঞ্জ জেলায় ২ হাজার ৪৬২ জন ও মৌলভীবাজারে ২ হাজার ৪১০ জন।

গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে শনাক্ত হওয়া ৬৬ জন করোনা আক্রান্ত রোগীর ৫৭ জনই সিলেট জেলার বাসিন্দা। এছাড়া বিভাগের হবিগঞ্জে ৫ জন ও মৌলভীবাজার জেলায় ৪ জন রোগী শনাক্ত হয়েছেন।

একইদিনে সিলেট বিভাগে নতুন করে আরও ৪৩ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী সুস্থ হয়ে উঠেছেন। যাদের মধ্যে ২৮ জন সিলেট জেলার ও সুনামগঞ্জ জেলার ১৫ জন বাসিন্দা রয়েছেন। এনিয়ে বিভাগে করোনা থেকে সুস্থ হওয়া রোগীর সংখ্যা ২০ হাজার ৬৫৯ জন। যাদের মধ্যে সিলেট জেলায় ১৩ হাজার ৬৮২ জন, সুনামগঞ্জে ২ হাজার ৭০৯ জন, হবিগঞ্জ জেলায় ১ হাজার ৯৯২ জন ও মৌলভীবাজারে ২ হাজার ২৭৬ জন।

সর্বশেষ তথ্য অনুযায়ী, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন ৩ জন রোগী। যারা সকলেই সিলেট জেলার বাসিন্দা। এনিয়ে বিভাগে মৃত্যুবরণ করা মোট রোগীর সংখ্যা ৩৮৮ জন। এর মধ্যে সিলেট জেলার ৩১২ জন, সুনামগঞ্জে ২৯ জন, হবিগঞ্জে ১৮ জন এবং মৌলভীবাজারের ২৯ জন।

এদিকে সিলেটের চার জেলা মিলে ১৯৮ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। যাদের ১৯৩ জনই সিলেট জেলার বিভিন্ন হাসপাতালে, সুনামগঞ্জে ৩ জন ও হবিগঞ্জে ২ জন চিকিৎসা নিচ্ছেন। এছাড়া গত চব্বিশ ঘণ্টায় সিলেট বিভাগে ৫১ জনকে নতুন করে কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। যাদের সকলেই সিলেট জেলার বাসিন্দা।

8 responses to “সিলেটে করোনায় প্রাণ গেলো আরও ৩ জনের, শনাক্ত ৬৬ জন”

  1. … [Trackback]

    […] There you can find 95294 additional Information to that Topic: doinikdak.com/news/17509 […]

  2. … [Trackback]

    […] Read More to that Topic: doinikdak.com/news/17509 […]

  3. … [Trackback]

    […] Read More on that Topic: doinikdak.com/news/17509 […]

  4. … [Trackback]

    […] There you will find 62349 additional Information to that Topic: doinikdak.com/news/17509 […]

  5. … [Trackback]

    […] Here you can find 57528 additional Info to that Topic: doinikdak.com/news/17509 […]

  6. … [Trackback]

    […] Read More Info here to that Topic: doinikdak.com/news/17509 […]

  7. sbobet says:

    … [Trackback]

    […] There you will find 8243 more Information on that Topic: doinikdak.com/news/17509 […]

  8. Cliquez ici says:

    … [Trackback]

    […] Find More to that Topic: doinikdak.com/news/17509 […]

Leave a Reply

Your email address will not be published.

x