ঢাকা, বৃহস্পতিবার ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:১০ পূর্বাহ্ন
স্বামী পরিত্যাক্তা নারীকে মারপিট এবং এসিড ও পেট্রোল দিয়ে পুড়িয়ে মারার চেষ্টা
Reporter Name

এম,এ রাজ্জাক স্টাফ রিপোর্টারঃ নওগাঁর মান্দায় ছাগলে পাতা খাওয়াকে কেন্দ্র করে এক শেফালী নামে অসহায় স্বামী পরিত্যাক্তা নারীকে মারপিট করে ডানহাত ভেঙ্গে দেয়া হয়েছে এবং এসিড ও পেট্রোল দিয়ে পুড়িয়ে মারার চেষ্টা করা হয়েছে বলে জানাগেছে। পরবর্তীতে বিষয়টিকে ভিন্নখাতে নেয়ার চেষ্টা করছেন কতিপয় হলুদ সাংবাদিক এবং একটি প্রভাবশালী মহল।ঘটনার কয়েকদিন পেরিয়ে গেলেও মামলা নেয়নি পুলিশ। এ নিয়ে জনমনে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

গত ১৮ মে মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে পরানপুর ইউনিয়নের বামন গাঁ গ্রামে এ ঘটনাটি ঘটে। ওনদিনই রাতে আহতকে উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আহত  শেফালী হলেন, পরানপুর ইউনিয়নের বামন গাঁ গ্রামের মৃত আজির উদ্দিনের মেয়ে।

আহত শেফালী জানান এই পৃথিবীতে তার বাবা, মা, ছেলে, মেয়ে কেউ নেই সে একজন স্বামী পরিত্যাক্তা মেয়ে। কবরস্থানের পাশে একটি বাড়িতে একাকি বসবাস করতেন তিনি। অথচ,গত ১৮ মে মঙ্গলবার বিকেলে ছাগলে পাতা খাওয়াকে কেন্দ্র করে পরানপুর ইউনিয়নের শিশইল গ্রামের মোসলেম এবং তার ছেলে মিনহাজুলের ইন্ধনে সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে তার বাড়িতে এসে একই গ্রামের ওসমানের ছেলে আব্দুল মতিন, আব্দুল মতিনের ছেলে মতিউর রহমান, মেয়ে আনিমা,স্ত্রী হাজরা এবং ফুফু রেজিয়া সংঘবদ্ধ হয়ে এসে অতর্কিতভাবে হামলা চালায়। এরই একপর্যায়ে তাদের মারপিটে তার ডানহাতের একটি কাঠি ভেঙ্গে যায়। এছাড়াও তাকে হত্যার উদ্দেশ্যে একপর্যায়ে এসিড ও পেট্রোল দিয়ে পুড়িয়ে মারার চেষ্টা করা হয় বলেও জানান তিনি। এর আগেও তাকে বিভিন্ন সময় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে একাধিকবার তাকে হত্যাচেষ্টা করা হয়েছে বলেও জানিয়েছেন তিনি। এই ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন তিনি।

অভিযুক্ত মতিউর রহমানের স্ত্রী হাজরা বলেন, ছাগলে পাতা খাওয়াকে কেন্দ্র করে এবং গরুর পায়ে বাড়ি দিয়ে অাহত করার কারণে বাকবিতন্ডার একপর্যায়ে অামার হাতের অাঙ্গুলে কামড় দেই অার ওই সময় অামি নিজের অাত্মরক্ষার্থে বাঁশ দিয়ে বাড়ি দিই। এতে তার হাত ভাংছে কি না তা বলতে পারবো না। তোমরা হামাক বাঁচাও। এগলা লিয়া যান কিছু হয় না। হামাকে দিকে এনা দেকো বা।

এব্যাপারে মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান বলেন , অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যাবস্থা গ্রহণ করা হবে ।

7 responses to “স্বামী পরিত্যাক্তা নারীকে মারপিট এবং এসিড ও পেট্রোল দিয়ে পুড়িয়ে মারার চেষ্টা”

  1. moto nova78 says:

    … [Trackback]

    […] Find More on that Topic: doinikdak.com/news/17484 […]

  2. … [Trackback]

    […] Read More here to that Topic: doinikdak.com/news/17484 […]

  3. … [Trackback]

    […] Information to that Topic: doinikdak.com/news/17484 […]

  4. … [Trackback]

    […] Find More on that Topic: doinikdak.com/news/17484 […]

  5. sbo says:

    … [Trackback]

    […] Find More Information here to that Topic: doinikdak.com/news/17484 […]

  6. … [Trackback]

    […] Read More Information here to that Topic: doinikdak.com/news/17484 […]

Leave a Reply

Your email address will not be published.

x