ঢাকা, শুক্রবার ১৭ মে ২০২৪, ০৪:০৪ অপরাহ্ন
রংপুরে ক‍্যান্সার হাসপাতালের জমি ক্রয়ে বায়না পত্রের অর্থ স্থানান্তর
Reporter Name

হীমেল মিত্র অপু,স্টাফ রিপোর্টারঃ বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি রংপুরে অপু মুনশি ফাউন্ডেশন চেরিটেবল ক্যান্সার হাসপাতালের জমি ক্রয়ে বায়না পত্রের অর্থ হস্তান্তর করেছেন। মোট ১৮৬.২৫ শতাংশ জমির উপর এই হাসপাতালটি নির্মাণ করা হবে।

উত্তরাঞ্চলের মানুষের ক্যানসার চিকিৎসাসেবা প্রদানের জন্য একটি ক্যান্সার হাসপাতাল গড়ে তোলার স্বপ্ন দেখেছিলেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। তার লালিত স্বপ্ন অপু মুনশি মেমোরিয়াল ট্রাস্টের মাধ্যমে বাস্তবায়িত হবে।

মন্ত্রী আজ (২০ মে) বৃহস্পতিবার নিজ নির্বাচনী এলাকা রংপুর-৪ এর কাউনিয়া উপজেলার হতদরিদ্র মানুষের মাঝে বস্ত্র, খাদ্য সামগ্রী ও মাস্ক বিতরণ করেন ।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে। দেশের উন্নয়ন এখন দৃশ্যমান। ইতোমধ্যে এ কাউনিয়া উপজেলার প্রত্যন্ত অঞ্চল পর্যন্ত রাস্তা-ঘাট, শিক্ষাপ্রতিষ্ঠান, ধর্মীয় প্রতিষ্ঠানসহ এ এলাকার ব্যাপক উন্নয়ন করা হয়েছে।

বাণিজ্যমন্ত্রী বলেন, সারা বিশ্বের মতো আমাদের দেশেও করোনা মহামারি চলছে। করোনা মহামারি রোধে সঠিক ভাবে মাস্ক পড়তে হবে, শারীরিক দূরত্ব বজায় রাখতে হবে এবং স্বাস্থ্যবিধি কঠোরভাবে মানতে হবে। জনসাধারণকে সচেতন করতে মসজিদে ইমামগণকেও দায়িত্ব পালন করতে হবে। অন্যান্য ধর্মীয় উপাসনালয়েও মানুষকে সচেতন করতে হবে। করোনার ভয়াবহতা ও নিরাপদ থাকার উপায় সবাইকে জানাতে হবে।

বাণিজ্য মন্ত্রী তার নিজ নির্বাচনী এলাকা কাউনিয়া উপজেলার প্রত্যেকটি ইউনিয়ন ঘুরে ঘুরে দেখেন এবং হতদরিদ্র মানুষের মাঝে শাড়ি, লুঙ্গি, খাদ্য সামগ্রী ও মাস্ক বিতরণ করেন। এছাড়াও উপজেলার ইমাম ও মোয়াজ্জিনগণের হাতে উপহারস্বরূপ পাঞ্জাবি তুলে দেন।

এসময় কাউনিয়া উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও দলীয় নেতাকর্মীরা বাণিজ্যমন্ত্রীর সঙ্গে ছিলেন। বিকেলে কাউনিয়া উপজেলা পরিষদে উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারি এবং দলীয় নেতাকর্মীদের সাথে ঈদ উল ফিতরের শুভেচ্ছা বিনিময় করেন এবং করোনাকালীন সচেতনতা বৃদ্ধির বিষয়ে মতবিনিময় করেন।

3 responses to “রংপুরে ক‍্যান্সার হাসপাতালের জমি ক্রয়ে বায়না পত্রের অর্থ স্থানান্তর”

  1. … [Trackback]

    […] Read More on on that Topic: doinikdak.com/news/17095 […]

  2. … [Trackback]

    […] Read More on to that Topic: doinikdak.com/news/17095 […]

  3. poppenhuis says:

    … [Trackback]

    […] Find More here on that Topic: doinikdak.com/news/17095 […]

Leave a Reply

Your email address will not be published.

x