ঢাকা, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ০৬:২২ অপরাহ্ন
ঈদের দিনে গলায় ফাঁসলাগিয়ে ঝুলে ছিলো যুবকের মরদেহ
Reporter Name

শেখ মহিউদ্দিন রামগড় প্রতিনিধি: পার্বত্য খাগড়াছড়ি রামগড়ে নিজ ঘর থেকে ঝুলন্ত অবস্থায় এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার  (১৪ই মে) দুপুর সাড়ে ১২টার দিকে পৌর ৮নং ওর্য়াডের ফেনীরকুল এলাকায় ঘরের সিলিংয়ের সাথে ওড়না পেঁচানো অবস্থায় ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়।  তবে প্রাথমিকভাবে এটিকে আত্মহত্যা বলে ধারণা করছে পুলিশ।

নিহত যুবকের নাম মো. সেরাজুল ইসলাম (৩৫)। তিনি চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার ভূজপুর থানার ১ নং বাগানবাজার গার্ডের পাড়া এলাকার বাসিন্দা মৃত আবুল কাশেমের ছেলে। তবে রামগড় উপজেলার ফেনীরকুল এলাকায় দীর্ঘ কয়েক  বছর ধরে স্ত্রী ও দুই ছেলে নিয়ে বসবাস করে আসছিলেন সেরাজুল ইসলাম।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শামসুজ্জামান জানান, ‘প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের কারণেই আত্মহত্যা করে থাকতে পারে ওই যুবক। তবে এটি আত্মহত্যা কীনা তা নিশ্চিত হওয়া যাবে ময়নাদতন্তের প্রতিবেদন পাওয়ার পর।’

তিনি আরও জানান, ফেনীরকুল এলাকায় শ্বশুর বাড়ির পাশেই নিজে স্ত্রী সন্তান নিয়ে থাকতেন সেরাজুল ইসলাম। পেশায় ছিলেন একজন টমটম চালক। প্রথম স্ত্রীর কাছে গোপন রেখে চট্টগ্রামে দ্বিতীয় বিয়ে করেছিলো সেরাজুল। এ নিয়ে বেশ কিছুদিন যাবৎ প্রথম স্ত্রীর সাথে সম্পর্কের টানাপোড়েন চলছিলো বলে পারিবারিক সূত্রে জানা যায়।

ঘটনার সময় স্ত্রী ঘরের বাইরে রান্না ঘরে কাজ করছিলেন। রান্নার কাজ শেষে ঘরে গিয়ে সিলিংয়ের সাথে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ দেখতে পেয়ে স্থানীয়দের খবর দেয় স্ত্রী। পরে স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে পুলিশ তার ঘর থেকে মরদেহ উদ্ধার করে।

রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শামসুজ্জামান বলেন, ‘এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মামলার প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে।’

তবে এ বিষয়ে বিস্তারিত জানতে নিহতের পরিবারের কারো সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

2 responses to “ঈদের দিনে গলায় ফাঁসলাগিয়ে ঝুলে ছিলো যুবকের মরদেহ”

  1. … [Trackback]

    […] Find More on that Topic: doinikdak.com/news/15611 […]

  2. … [Trackback]

    […] Read More on that Topic: doinikdak.com/news/15611 […]

Leave a Reply

Your email address will not be published.

x