ঢাকা, শুক্রবার ১৭ মে ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন
 দুমকিতে ৫শ’ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ
Reporter Name

পটুয়াখালী জেলা প্রতি নিধি মোঃ কামরুল ইসলাম সুমনঃ  পটুয়াখালীর দুমকিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে  করোনা মহামারিতে কর্মহীন হয়ে পরা ৫ শতাধিক অসহায় ও দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছেন সাবেক সহ-সম্পাদক কেন্দ্রীয় উপ-কমিটি বাংলাদেশ  আওয়ামীলীগ ও জাতীয় দৈনিক বাংলাদেশ বুলেটিন’র সম্পাদক ও প্রকাশক মোহাম্মদ আলী আশরাফ।

সোমবার সকাল ১০ টায় উপজেলা অডিটোরিয়ামে আনুষ্ঠানিকভাবে উপজেলার পাঁচ ইউনিয়নের পাঁচ শতাধিক হতদরিদ্র পরিবারের মাঝে শাড়ি-লুঙ্গি বিতরণ করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন,, দুমকি উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ আবুল কালাম আজাদ,  জেলা ছাত্রলীগ সাবেক সভাপতি মোঃ হাসান শিকদার, সহ-সভাপতি আল আমিন পাঙ্গাশিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এড. গাজী নজরুল ইসলাম,উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ রফিকুল ইসলাম,  সাধারণ সম্পাদক মোঃ সবুজ শিকদারসহ অন্যান্য নেতৃবৃন্দ ।

উপহার বিতরণকালে মোহাম্মদ  আলী আশরাফ বলেন, আমি অতীতেও যে কোন দুর্যোগে পটুয়াখালী সদর, দুমকী-মির্জাগঞ্জ উপজেলার কর্মহীন, গরীব, ও অসহায় মানুষের পাশে ছিলাম এখনো আছি, ভবিষ্যতেও ইনশাআলাহ থাকবো। বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের এই দুর্যোগকালীন সময়ে গরীব, অসহায় ও দুস্থ মানুষের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক ও সামাজিক দায়িত্ব। সেই দায়িত্ববোধ থেকে আমরা অসহায় মানুষের মাঝে বঙ্গবন্ধুর কন্যা  প্রধানমন্ত্রী শেখহাসিনার পক্ষ থেকে এই উপহার  সামগ্রী নিয়ে এসেছি।

One response to “ দুমকিতে ৫শ’ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ”

  1. jarisakti says:

    … [Trackback]

    […] Find More here on that Topic: doinikdak.com/news/14681 […]

Leave a Reply

Your email address will not be published.

x