ঢাকা, রবিবার ০৫ মে ২০২৪, ১২:২০ পূর্বাহ্ন
সরিষাবাড়ীতে ৭ শতাধিক অসহায় পরিবার পেল শাড়ী ও লুঙ্গী   
Reporter Name

মোস্তাফিজুর রহমান সরিষাবাড়ী( জামালপুর) প্রতিনিধিঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা বাস্তবায়নের ধারাবাহিকতায় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব আবুল হোসেন এর ব‌্যক্তিগত অর্থায়নে ৭ শতাধিক অসহায় দুঃস্থ মানুষের মাঝে শাড়ী ও লুঙ্গী বিতরণ করা হয়েছে। ১০ মে সোমবার সকালে জামালপুরের সরিষাবাড়ী উপজেলার পোগলদিঘা ডিগ্রি মহাবিদ্যালয় মাঠে প্রতিবারের ন‌্যায় এবারও পোগলদিঘা,ডোয়াইল ও আওনা ইউনিয়নের ২৪টি গ্রামের মানুষের মাঝে শাড়ি ও লুঙ্গি এবং মাস্কহীনদের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

এসময় উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান শাহজাদা,সরিষাবাড়ী অনার্ কলেজের অধ্যক্ষ ছরোয়ার জাহান,পোগলদিঘা ডিগ্রি মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মহেছেনা খাতুন,সমাজ সেবক জাকির হোসেন জুয়েল,উপজেলা তাতী লীগের যুগ্ম আহবায়ক কামাল হোসেন,আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী ,কলেজের শিক্ষক-কর্মচারী সহ সুধীজন উপস্থিত ছিলেন।

এ ব‌্যাপারে আওয়ামী লীগ নেতা আলহাজ্ব আবুল হোসেন বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ বিত্তবান ও আওয়ামী লীগের নেতাদের অসহায় ও দুঃস্থ মানুষের পাশে বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে ও করোনা প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া মানুষদের সাহায‌্যের হাত বাড়ানো। এ ধারাবাহিকতা বাস্তবায়নে অসহায় মানুষদের জন‌্য বিভিন্ন সহযোগীতা অব‌্যাহত রেখেছি আমি।

Leave a Reply

Your email address will not be published.

x