ঢাকা, সোমবার ১৫ এপ্রিল ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন
সুনামগঞ্জে বালু ভর্তি নৌকা আটক ৬লাখ ৪৪হাজার টাকা জড়িমানা
Reporter Name

মুরাদ মিয়া, সুনামগঞ্জ প্রতিনিধিঃ সিলেট নৌপুলিশ সুপার শম্পা ইয়াসমিনের নির্দেশনায় সুনামগঞ্জের টুকের বাজার নৌপুলিশের বিশেষ অভিযানে  বালু ভর্তি বাল্কহেড নৌকা আটক করে  মোবাইল কোর্টের মাধ্যমে  ৬লাখ ৪৪হজার টাকা জরিমান আদায় করা হয়েছে।

৮মে রোজ শনিবার  দুপুরে নৌ পুলিশ সদস্যরা সংবাদ পান সুনামগঞ্জ ধোপাজান চলতি নদীতে  ড্রেজার মেশিন দ্বারা বালু উত্তোলন করছে বালু উত্তলন কারীরা ।এই সংবাদ পাওয়ার পর  নৌ পুলিশ সিলেট অঞ্চলের মাননীয় পুলিশ সুপার  শম্পা ইয়াসমীনকে  অবহিত করিলে তিনি তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণের নির্দেশ প্রদান করেন।

পুলিশ সুপার শম্পা ইয়াসমিনের  নির্দেশে তাৎক্ষনিক ধোপাজান চলতি নদীতে সুনামগঞ্জ নৌপুলিশ টুকের বাজার নৌ ফাঁড়ি ইনচার্জ   রকিবুল ইসলাম রাকিবের নেতৃত্বে নৌ পুলিশ সদস্যরা অভিযান পরিচালনাকরেন।এসময় অভিযান পরিচালনা করে অবৈধ ভাবে বালু উত্তোলন কারী ৬টি ষ্টীল বডি বাল্কহেড নৌকা ও ৩টি ড্রেজার মেশিন আটক করে সদর উপজেলা নির্বাহী অফিসারের কাছে হস্তান্তর করা হয়। এসময় সদর উপজেলা নির্বাহী অফিসার ইমরান শাহরিয়ারের মাধ্যমে মোবাইলকোর্ট পরিচালনা করে ৬লাখ ৪৪হাজার টাকা জড়িমানা আদায় করাহয়।অভিযান পরিচালনা করেন সুনামগঞ্জ

One response to “সুনামগঞ্জে বালু ভর্তি নৌকা আটক ৬লাখ ৪৪হাজার টাকা জড়িমানা”

  1. … [Trackback]

    […] There you will find 28021 additional Info on that Topic: doinikdak.com/news/14239 […]

Leave a Reply

Your email address will not be published.

x