ঢাকা, সোমবার ১৫ এপ্রিল ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন
রিকশাচালকের সাথে চাঁদাবাজি ৩ পুলিশ বরখাস্ত
Reporter Name

ময়মনসিংহের ভালুকা উপজেলায় পুলিশকে চাঁদা দিয়ে রিকশাচালকের না খেয়ে রোজা রাখার ঘটনায় পুলিশের তিন সদস্যকে প্রত্যাহার করা হয়েছে।
শনিবার (০৮ মে) সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ সদর দফতরের সহকারী মহাপরিদর্শক (এআইজি-মিডিয়া) সোহেল রানা।

এর আগে মঙ্গলবার (০৪ মে) রাতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকা বাসস্ট্যান্ড ফুটওভার ব্রিজের পাশে অসহায় দরিদ্র রোজাদার রিকশাচালক শামীমের কাছ থেকে ৬০০ টাকা চাঁদা আদায় করেন অভিযুক্ত ওই পুলিশ সদস্যরা। রোজগারের পুরো টাকা কেড়ে নেয়ায় পরদিন না খেয়েই রোজা রাখতে হয় ভুক্তভোগী ওই রিকশাচালককে।
ঘটনাটি পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইংয়ের দৃষ্টি আকর্ষণ করে সচেতন এক নাগরিক একটি বার্তা পাঠান। বার্তায় তিনি উল্লেখ করেন, এক অটোরিকশাচালকের সারারাতের আয় ৬০০ টাকা নিয়ে নিয়েছে দায়িত্বরত পুলিশ সদস্য।

অভিযোগটি গুরুতর হওয়ায় মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইং তাৎক্ষণিকভাবে বার্তাটি সংশ্লিষ্ট ইউনিট কমান্ডারের কাছে পাঠিয়ে অভিযুক্তদের দ্রুত শনাক্ত করে ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ করে।

এরপর অভিযুক্ত তিন সদস্যকে তাৎক্ষণিক এক অফিস আদেশে সাময়িক বরখাস্ত করে শুক্রবার (৭ মে) রাতে ভালুকা ভরাডোবা হাইওয়ে পুলিশের এটিএসআই আবু তাহেরসহ তিনজনকে গাজীপুর জেলা পুলিশ লাইনে প্রত্যাহার করে নেয়া হয়।

পাশাপাশি, গাজীপুর হাইওয়ে রিজিয়নের কমান্ডার আলী আহমদ খান বিষয়টি তদন্তের জন্য তাৎক্ষণিকভাবে একটি তদন্ত কমিটি গঠন করেন। গঠিত তদন্ত কমিটি ইতোমধ্যেই সংশ্লিষ্ট রিকশাচালককে খুঁজে বের করেছে। তাকে সব ধরনের সহযোগিতা ও সুষ্ঠু তদন্তের আশ্বাস দেয়া হয়েছে।

3 responses to “রিকশাচালকের সাথে চাঁদাবাজি ৩ পুলিশ বরখাস্ত”

  1. … [Trackback]

    […] There you will find 5069 more Information on that Topic: doinikdak.com/news/14221 […]

  2. Ecstasy says:

    … [Trackback]

    […] Information on that Topic: doinikdak.com/news/14221 […]

  3. … [Trackback]

    […] Read More here to that Topic: doinikdak.com/news/14221 […]

Leave a Reply

Your email address will not be published.

x