ঢাকা, শনিবার ২০ এপ্রিল ২০২৪, ১১:৩০ অপরাহ্ন
প্রতিশোধ নিতে শিশুকে গলা কেটে হত্যা করে, কিশোর নয়ন
Reporter Name

নাটোরের গুরুদাসপুরে ৬ বছরের শিশু মহিবুল্লাহ হত্যার রহস্য উন্মোচন করেছে পুলিশ। মাথা ন্যাড়া করা নিয়ে বিদ্রুপ করায় এবং মোবাইল ফোন না দেওয়ায় মামা সোহান মোল্লার ওপর প্রতিশোধ নিতে ৬ বছরের শিশু মহিবুল্লাহকে গলা কেটে হত্যা করে ১৩ বছরের কিশোর নয়ন মিয়া। পরে পুলিশ কিশোর নয়ন মিয়াকে শুক্রবার গ্রেপ্তার করেছে।

শনিবার পুলিশ সুপার লিটন কুমার সাহা এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান। তিনি বলেন, সিংড়া উপজেলার গোটিয়া গ্রামের আবু ইছার সন্তান সম্ভাবনা স্ত্রী শাপলা খাতুনকে তার বাবার বাড়ি গুরুদাসপুর উপজেলার সাবগাড়ি ভিটাপাড়ায় রেখে যান। ইছা প্রায় তার শ্বশুরালয়ে এসে স্ত্রী ও তার ৬ বছরের ছেলে মহিবুল্লাকে দেখে যেতেন। এদিকে অনেকদিন নানির বাড়িতে থাকার সুবাধে প্রতিবেশী মামা মন্টু মিয়ার ছেলে নয়ন মিয়ার সঙ্গে মহিবুল্লাহর সখ্যতা গড়ে ওঠে। এরই মধ্যে নয়ন ন্যাড়া হলে তাকে নিয়ে মহিবুল্লাহ ও তার আপন মামা সোহান মোল্লা (১২) বিদ্রুপ করত। এছাড়াও মহিবুল্লাহর কাছে থাকা মোবাইল ফোনে গেম খেলতে চাইতো নয়ন। কিন্তু তাকে মোবাইল দিত না মহিবুল্লাহ। এতে নয়নের রাগ হয় এবং প্রতিশোধ নিতে মনস্থির করে।

পুলিশ সুপার বলেন, মহিবুল্লাহ আপন মামা সোহান মোল্লা শারিরীকভাবে শক্তিশালী হওয়ায় তাকে ভয় পেত নয়ন। তাই প্রতিশোধ নিত্যে গত বৃহস্পতিবার সন্ধ্যায় নয়ন পাখির বাসা দেখানোর কথা বলে মহিবুল্লাহকে স্থানীয় শামসের আলীর ভুট্টা ক্ষেতে নিয়ে গিয়ে গলা কেটে হত্যা করে তার কাছে থাকা মোবাইল ফোন নিয়ে বাড়ি চলে যায়। কিন্তু হত্যার আগে নয়নকে ধারালো ছুরি ধার দিতে দেখে সোহান মোল্লা। বিষয়টি পুলিশকে জানালে তদন্ত শুরু করে সিআইডি পুলিশ। একপর্যায়ে হত্যার কথা স্বীকার করে নয়ন।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার রাতে নানা বাড়ির পাশে একটি ভুট্টা ক্ষেতের মধ্যে মহিবুল্লাহর বস্তাবন্দি গলাকাটা মৃতদেহ উদ্ধার করে পুলিশ। পর ঘটনা তদন্তে নামে সিআইডি।

One response to “প্রতিশোধ নিতে শিশুকে গলা কেটে হত্যা করে, কিশোর নয়ন”

  1. … [Trackback]

    […] There you will find 21451 more Information to that Topic: doinikdak.com/news/14079 […]

Leave a Reply

Your email address will not be published.

x