ঢাকা, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ০৬:২৩ অপরাহ্ন
হেফাজত প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী, আইন তার নিজস্ব গতিতে চলবে
Reporter Name

হেফাজতে ইসলামের উদ্দেশে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, ‘নিষ্ঠুরতা, অত্যাচার ও নৃশংসতা কোনো ধর্মের কাজ নয়। অরাজকতা সৃষ্টির মাধ্যমে রাজনৈতিক ফায়দা লুট করাই ছিল তাদের মূল উদ্দেশ্য। এখানে কাউকে ছাড় দেওয়া হবে না। আইন তার নিজস্ব গতিতে চলবে। যে যেখানেই জড়িত রয়েছেন, তাদের গ্রেপ্তার করে শাস্তি নিশ্চিত করা হবে।’

শুক্রবার (৭ মে) দুপুরে মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার মধুপুর গ্রামে হেফাজতের হামলায় ক্ষতিগ্রস্তদের বাড়ি-ঘর পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ইসলাম শান্তির ধর্ম। নৃশংসতা যারা করেছে ধর্মের দোহাই দিয়ে তাদের রক্ষা করা যাবে না। এ নৃশংসতায় মামলা যা হয়েছে বা হয়নি সব তদন্ত করে সবাইকে আইনের আওতায় আনা হবে। এ ধরনের বর্বরতা আর হতে দেবো না।

এ সময় উপস্থিত ছিলেন- ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার), অতিরিক্তি ডিআইজি নূরে আলম মিনা বিপিএম (বার), পিপিএম, অবসরপ্রাপ্ত মেজর জেনারেল একেএম হুমায়ুন কবির, মুন্সিগঞ্জ জেলা পুলিশ সুপার আব্দুল মোমেন পিপিএম, জেলা পিআইবি মো. আনোয়ারুল হক, সিরাজদিখান উপজেলা চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ প্রমুখ।

প্রসঙ্গত, গত ২৮ মার্চ হেফাজতে ইসলামের ডাকা হরতাল কেন্দ্র করে রাজনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলমগীর কবিরের বাড়িসহ ওই ইউনিয়নের ১০টি বাড়িঘর ভাঙচুর এবং অগ্নিসংযোগ করে হেফাজতের কর্মীরা।

One response to “হেফাজত প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী, আইন তার নিজস্ব গতিতে চলবে”

  1. … [Trackback]

    […] Read More on on that Topic: doinikdak.com/news/13883 […]

Leave a Reply

Your email address will not be published.

x