ঢাকা, শনিবার ২০ এপ্রিল ২০২৪, ০৮:২২ পূর্বাহ্ন
রংপুর কাস্টমস কর্তৃক ২ কোটি ১৬ লক্ষ টাকার জাল ব‍্যান্ডরোল আটক
Reporter Name

হীমেল মিত্র অপু স্টাফ রিপোর্টার: রংপুরগামী একটি মাইক্রোবাস থেকে দুই কোটি ১৬ লাখ টাকার জাল ব্যান্ডরোল আটক করেছে রংপুর কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটের কর্মকর্তারা। গতকাল রাতে কমিশনারেটের একটি নিবারক দল এই বিপুল পরিমাণ ব্যান্ডরোল আটক করে।

রংপুর ভ্যাট কমিশনার শওকত আলী সাদী আজ বাসসকে জানান, বগুড়া থেকে জাল ব্যান্ডরোল আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে নিবারক দল নজরদারি বৃদ্ধি করে। এর প্রেক্ষিতে গতকাল রাতে মাইক্রোবাসসহ বিপুল সংখ্যক জাল ব্যান্ডরোল আটক করা সম্ভব হয়।

তিনি বলেন, আমাদের কাছে আগাম খবর ছিল যে, করোনাভাইরাস অতিমারির মধ্যেও একটি চক্র বিভিন্ন বিড়ি কারখানায় ব্যান্ডরোল সরবরাহ করে আসছে। এর ভিত্তিতে এই চক্রকে চিহ্নিত করতে কমিশনারেটের নিবারক দল কাজ শুরু করে।

কমিশনার আরও বলেন, গোপন সংবাদ পেয়ে শুক্রবার রাতে নিবারক দল রংপুর শহরের চায়না মোড়ে অবস্থান নেয়। এসময় বগুড়া হতে একটি মাইক্রোবাস চায়না মোড়ে আসার পর নিবারক দলের সদস্যরা তাদের তল্লাশি করেন। এ সময় মাইক্রোবাসের ভেতর থেকে ৪০ প্যাকেট জাল ব্যান্ডরোল আটক করা হয়, যার মূল্য আনুমানিক দুই কোটি ১৬ লাখ টাকা। মাইক্রোবাস ও মাইক্রোবাসের চালকসহ দুইজনকে আটক করা হয়।

আটক ব্যক্তিরা জানান, তারা এসব ব্যান্ডরোল রংপুর জেলার হারাগাছি এলাকায় নিয়ে যাচ্ছিলেন। উল্লেখ্য, হারাগাছিতে বেশ কয়েকটি বিড়ি কারখানা রয়েছে।

One response to “রংপুর কাস্টমস কর্তৃক ২ কোটি ১৬ লক্ষ টাকার জাল ব‍্যান্ডরোল আটক”

  1. … [Trackback]

    […] Information to that Topic: doinikdak.com/news/13648 […]

Leave a Reply

Your email address will not be published.

x