ঢাকা, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ১০:০০ পূর্বাহ্ন
জয়পুরহাটে সরকারি গাছ চুরি, চেয়ারম্যানের ভাইসহ গ্রেফতার-৩
Reporter Name

নাহিদ আখতার (জয়পুরহাট) মে বৃহস্পতিবারঃ জয়পুরহাটে সরকারি গাছ চুরির অপরাধে ৩ জনকে গ্রেফতার করেছে কালাই থানা পুলিশ।

আজ বৃহস্পতিবার ভোরে কালাই উপজেলার মোসলেমগঞ্জ-তেলিহার রোডের গাছ কাটা হচ্ছে এ খবর পাইলে,সংঙ্গে সংঙ্গে কালাই থানা পুলিশ ঘটনাস্থলে যায় এবং কাটাগাছ উদ্ধার ও এ ঘটনায় জড়িত তিনজনকে গ্রেফতার করে দুপুরে আদালতে পাঠায়।

গ্রেফতারকৃতরা হলেন, কালাই উপজেলার সারুঞ্জার গ্রামের মৃত আলতাব হোসেনের ছেলে রবিউল হাসান যাদু (৪১), চেঁচুরিয়ার রফিকুল আকন্দের ছেলে রবিউল ইসলাম (২৭), টাকাহুত গ্রামের মোসলেম উদ্দিন মন্ডলের ছেলে রুহুল আমিন (৩৮)।

পুলিশ ও স্থানীয় জানা যায়, কালাই উপজেলার উদয়পুর মোসেলমগঞ্জ-তেলিহার রোডে পাইকগাছা এলাকায় পাকা রাস্তার পাশে ভোর রাতে একটি ইউকেলেক্টার্স গাছ কাটা হচ্ছে মর্মে মহিলা ইউপি সদস্য কহিনুর আকতার রুবিকে

স্থানীয়রা খবর দেন তিনি তাৎক্ষণিক চেয়ারম্যানকে খবর দিলে তিনি থানাতে খবর দেন।

থানার পুলিশ এসে ৫টি গাছের কন্ডগুল জব্দ করে ঐ ইউনিয়নের চেয়ারম্যান ওয়াজেদ আলী দাদার সৎ ভাই রবিউল হাসান যাদু সহ তিনজনকে গ্রেফতার করে।

পরে ঐ ইউনিয়নের মহিলা ইউপি সদস্য কহিনুর আকতার রুবি বাদী হয়ে থানায় একটি মামলা করেন।

উদয়পুর ইউনিয়নের চেয়ারম্যান ওয়াজেদ আলী দাদা বলেন, গাছ কাটার সংবাদ পেয়ে আমি থানাতে খবর দেই, পুলিশ এসে আমার সৎ ভাইসহ তিনজনকে গ্রেফতার করেছে ও গাছের গুল গুলো ইউনিয়ন পরিষদে জব্দ আছে।

কালাই থানার অফিসার ইনচার্জ সেলিম মালিক সরকারি গাছ কাটার দায়ে তিনজনকে গ্রেফতার করে আদালতে পাঠানোর বিষয়টি নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published.

x