ঢাকা, বুধবার ২৪ এপ্রিল ২০২৪, ১১:৪১ অপরাহ্ন
সাবেক মন্ত্রী মোশারেফ হোসেন ৯ম মৃত্যুবার্ষিকীতে দোয়া মাহফিল
Reporter Name

আর জে শান্ত,ভোলাঃর মাটি ও গনমানুষের নেতা, সাবেক ধর্ম মন্ত্রী ও বার বার নির্বাচিত সংসদ সদস্য দ্বীপজেলা ভোলার অগ্রযাত্রার মহানায়ক মরহুম আলহাজ্ব মোশারেফ হোসেন শাহাজানের ৯ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মরহুমের পরিবারের পক্ষ থেকে বুধবার সকালে আলিয়া মাদ্রাসার পাশে তাদের পারিবারিক স্থানে কবর জিয়ারত করা হয় , মাদ্রাসা জামে মসজিদে কোরআন খতম, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এছাড়া বুধবার (৫ই মে) জেলা বিএনপি’র আয়োজনে স্বাস্থ্যবিধি মেনে স্বল্প পরিসরে বাদ জোহর আলীয়া মাদ্রাসার মসজিদে দোয়া মাহফিল আয়োজন করা হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন বড় জামে মসজিদের খতিব মাওলানা ফজলুল করীম।

দোয়া মাহফিলে মোশারেফ হোসেন শাজাহানের পরিবারবর্গের সুস্থতা কামনার পাশাপাশি শহীদ জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর রুহের মাগফেরাত কামনা এবং বেগম খালেদা জিয়ার শারীরিক সুস্থতা ও রোগমুক্তি কামনা এবং সারাদেশের যারা করোনাভাইরাস প্রাদুর্ভাবে ইতিমধ্যে মৃত্যুবরণ করেছেন তাদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও ভোলা জেলা বিএনপির  সভাপতি আলহাজ্ব গোলাম নবী আলমগীর, জেলা বিএনপির সহ সিনিয়র সহ সভাপতি আমিনুল ইসলাম খান, বিএনপির সাধারণ সম্পাদক হারুন অর রশিদ টুম্যান, সিনিয়র যুগ্ম সম্পাদক হুমায়ুন কবির সোবহান, সাংগঠনিক সম্পাদক এনামুল হকসহ বিএনপি,যুবদল সেচ্ছাসেবক দল সহ বিএনপির সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, মোশারফ হোসেন শাজাহান ফুসফুস ও শ্বাসকষ্টসহ হৃদরোগে আক্রান্ত হয়ে ২০১২ সালের এই দিনে ঢাকার ইউনাইটেড হাসপাতালে ইন্তেকাল করেন। তিনি স্ত্রী, ৩ মেয়ে, ১ ছেলে, ২ ভাইসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

Leave a Reply

Your email address will not be published.

x