ঢাকা, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪, ০৪:১৪ অপরাহ্ন
করোনা আক্রান্ত বাবাকে পানি খাওয়াতে মেয়ের চেষ্টা, মায়ের বাধা
Reporter Name

প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃতপ্রায় অবস্থায় বাবা পড়ে আছেন মাঠের মধ্যে। অসুস্থ বাবাকে পানি পান করাতে উদ্বিগ্ন মেয়ে। পানি নিয়ে বাবার কাছে যেতে চাইলেও যেতে দিচ্ছেন না মা! পরে মায়ের বাধা কাটিয়ে বাবাকে পানি পান করান মেয়ে।

সম্প্রতি ঘটনাটি ঘটেছে ভারতের অন্ধ্রপ্রদেশে। হৃদয়বিদারক এ ঘটনার একটি ভিডিও এরইমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

আনন্দবাজার জানিয়েছে, করোনা আক্রান্ত ওই ব্যক্তি কাজ করতেন বিজয়ওয়াড়ায়। কোভিডে আক্রান্ত হওয়ার পর শ্রীকাকুলামে নিজের গ্রামে ফেরেন তিনি।

কিন্তু করোনা আক্রান্ত হওয়ার জন্য গ্রামে ঢুকতে দেওয়া হয়নি তাকে। তাই গ্রামের বাইরে মাঠের মধ্যেই পড়ে ছিলেন তিনি। সেখানেই বাবাকে পানি পান করাতে যান ১৭ বছরের মেয়ে। তখনই তাকে পেছন থেকে চেপে ধরে রাখেন তার মা। মায়ের ভয়, মেয়ে বাবার কাছে গেলে তারা কোভিড আক্রান্ত হয়ে পড়বেন।

ভিডিওতে দেখা গেছে, মায়ের বাধা সত্ত্বেও বাবাকে পানি পান করান মেয়ে। পানি পেয়ে নড়াচড়া করে উঠেন ওই ব্যক্তি। বাবার হাত ধরে টানাটানিও করতে দেখা যায় মেয়েটিকে। কিন্তু বাবাকে বাঁচাতে না পেরে এক পর্যায়ে মেয়েটি পানির বোতল ফেলে দিয়ে গড়াগড়ি করে কান্না শুরু করেন।

জানা গেছে, ওই ঘটনার কিছুক্ষণ পরই ওই ব্যক্তির মৃত্যু হয়। এবং তার পরিবারের লোকেদের কোভিড পরীক্ষার ফল পজিটিভ এসেছে। ভিডিও Link

One response to “করোনা আক্রান্ত বাবাকে পানি খাওয়াতে মেয়ের চেষ্টা, মায়ের বাধা”

  1. … [Trackback]

    […] Read More on on that Topic: doinikdak.com/news/13138 […]

Leave a Reply

Your email address will not be published.

x