ঢাকা, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৫৪ অপরাহ্ন
সাকিব মুস্তাফিজের আবেদন,নাকচ করেছে স্বাস্থ্য মন্ত্রণালয়
Reporter Name

আজ মঙ্গলবার শ্রীলঙ্কা থেকে টেস্ট সিরিজ শেষে ফিরেই হোম কোয়ারেন্টিনে রওনা দিয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের তারকারা। একইদিন ভারতীয় প্রিমিয়ার লিগে বেশ কয়েকজন তারকা এবং কর্মকর্তার করোনা পজিটিভ হওয়ায় অনুর্দিষ্টকালের জন্য টুর্নামেন্টের স্থগিতাদেশ এসেছে। তাই ফিরতে হচ্ছে সাকিব আল হাসান এবং মোস্তাফিজুর রহমানকেও। তবে তাদের হোম কোয়ারেন্টিনের আবেদন নাকচ করে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিন বাধ্যতামূলক করা হয়েছে।

করোনা মহামারীর প্রাদুর্ভাব বেড়ে যাওয়ায় গত ২৫ এপ্রিল থেকেই ভারতের সাথে সকল ধরণের যোগাযোগ ব্যবস্থা বিচ্ছিন্ন করেছে বাংলাদেশ। শুধুমাত্র জরুরী পণ্য বহনের অনুমতি রয়েছে। তাই আইপিএল আগেই স্থগিত হয়ে যাওয়ায় বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব এবং কাটার মাস্টার মোস্তাফিজকে বিশেষ ব্যবস্থাপনায় ফিরতে হবে দেশে। সাকিবের দল কলকাতা নাইট রাইডার্সের দুই তারকা বরুণ চক্রবর্তী এবং সন্দীপ ওয়ারিয়েরের করোনা ধরা পড়ার পর তাদের হোম কোয়ারেন্টিন অনুমোদনের সম্ভাবনা আরও কমবে এমনটি প্রত্যাশিত ছিলো।

ফলে সাকিব এবং মোস্তাফিজের আবেদন নাকচ করে আপাতত ১৪ দিনের জন্য প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনেই থাকার পক্ষে সিদ্ধান্ত দিয়েছে স্বাস্থ্য মন্ত্রণালয়। চলতি মাসের শেষেই শ্রীলঙ্কা দল তিন ম্যাচ ওয়ানডে সিরিজের উদ্দেশ্যে বাংলাদেশে আসবে। তাই আপাতত  দলে নিশ্চিতভাবে  পাওয়া যাচ্ছে দুজন তারকাকে।

2 responses to “সাকিব মুস্তাফিজের আবেদন,নাকচ করেছে স্বাস্থ্য মন্ত্রণালয়”

  1. … [Trackback]

    […] Find More to that Topic: doinikdak.com/news/12995 […]

  2. … [Trackback]

    […] Find More on that Topic: doinikdak.com/news/12995 […]

Leave a Reply

Your email address will not be published.

x