ঢাকা, বুধবার ১৯ জুন ২০২৪, ০১:৪৫ পূর্বাহ্ন
জগন্নাথপুরে শিক্ষককে হত্যা মামলার আসামী করায় স্বারকলিপি
Reporter Name

সুনামগঞ্জের জগন্নাথপুরে শিক্ষককে হত্যা মামলার আসামী করায় শিক্ষকবৃন্দের পক্ষ থেকে স্বারকলিপি প্রদান করা হয়েছে। ৪ মে মঙ্গলবার জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে সুনামগঞ্জ জেলা প্রশাসক বরাবরে প্রদান করা হয়। জগন্নাথপুর উপজেলার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের ১১৪ জন শিক্ষক স্বাক্ষরিত স্বারকলিপি জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেদী হাসানের হাতে তুলে দেয়া হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, প্রতিবাদী শিক্ষক আতাহার উদ্দিন, গোপাল চন্দ্র দাস, মোহাম্মদ শাহজাহান সিরাজ, নুরুল হক, আলমগীর হোসেন, রূপক কান্তি দে, আতাউর রহমান, রিংকু চন্দ্র দাশ তালুকদার প্রমূখ। যার অনুলিপি সুনামগঞ্জ পুলিশ সুপার, সুনামগঞ্জ জেলা শিক্ষা কর্মকর্তা, জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ ও জগন্নাথপুর উপজেলা শিক্ষা কর্মকর্তাকে প্রদান করা হয়েছে বলে প্রতিবাদী শিক্ষক আলমগীর হোসেন নিশ্চিত করেছেন।

এতে উল্লেখ করা হয়, বিগত ১৬ এপ্রিল জগন্নাথপুর পৌর এলাকার পূর্ব ভবানীপুর গ্রামে সংঘটিত হত্যাকা-ের প্রেক্ষিতে জগন্নাথপুর থানায় হত্যা মামলা নং-০৯ দায়ের হয়। উক্ত মামলায় জগন্নাথপুর উপজেলাধীন সৈয়দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক রুহুল আমিনকে আসামী করা হয়। এতে আমরা শিক্ষকবৃন্দ অত্যান্ত মর্মাহত। আমাদের জানা মতে তিনি একজন দক্ষ আদর্শ নীতিবান শিক্ষক। আমরা উক্ত ঘটনার অধিকতর সুষ্ঠ ও নিরপেক্ষ তদন্তের মাধ্যমে শিক্ষক রুহুল আমিনকে উক্ত মামলা থেকে অব্যাহতি প্রদানের জন্য আবেদন জানাচ্ছি।

4 responses to “জগন্নাথপুরে শিক্ষককে হত্যা মামলার আসামী করায় স্বারকলিপি”

  1. … [Trackback]

    […] Read More to that Topic: doinikdak.com/news/12784 […]

  2. Bursa’nın lider kompresör firması olarak ihtiyacınıza uygun çözümler sunuyoruz. Uzman ekibimizle tanışın.

  3. … [Trackback]

    […] Read More to that Topic: doinikdak.com/news/12784 […]

  4. … [Trackback]

    […] Here you will find 50410 additional Information on that Topic: doinikdak.com/news/12784 […]

Leave a Reply

Your email address will not be published.

x