ঢাকা, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৪৮ অপরাহ্ন
হেফাজতে ইসলামের শফীপন্থিদের স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ
Reporter Name

রাজধানীর ধানমন্ডিতে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে সাক্ষাৎ করেছেন হেফাজতে ইসলামের আহমদ শফীর অনুসারী নেতারা।

রোববার (২ মে) দিনগত রাত ১০টার দিকে ধানমন্ডিতে স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় গিয়ে সাক্ষাৎ করেন হেফাজতের আহমদ শফীর অনুসারী নেতারা।

সেখানে তারা ৩০ মিনিট অবস্থান করেন। হেফাজতের শফী কমিটির নেতা মুফতি ফয়জুল্লাহ, মাওলানা হাসনাত আমিনী, মাওলানা আলতাফ ও মাওলানা মঈনুদ্দিন রুহী এ সাক্ষাতে গিয়েছিলেন।

এ বিষয়ে হেফাজত নেতা মঈনুদ্দিন রুহী বলেন, আমরা ইসলামী ঐক্যজোটের পক্ষ থেকে দেখা করতে গিয়েছি। যেহেতু আমাদের অনেক নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে এবং সাধারণ আলেম-ওলামাদের গ্রেফতার করা হচ্ছে। তাদের মুক্তির দাবি জানিয়েছি। মন্ত্রী আমাদের বলেছেন, আমরা সাধারণ কোনো আলেম-ওলামাদের গ্রেফতার করছি না। যারা দুষ্কৃতিকারী তাদের চিহ্নিত করে গ্রেফতার করছি।

স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে কওমি মাদরাসাগুলো খুলে দেওয়ার দাবিও জানানো হয় উল্লেখ করে তিনি বলেন, মন্ত্রী আমাদের বলেছেন, বর্তমানে করোনাকাল চলছ। তারপরও উনি বিষয়টি বিচেনায় নিয়েছেন।

এর আগে গত ২০ এপ্রিল রাতে হেফাজতে ইসলামের সদ্য বিলুপ্ত কমিটির মহাসচিব মাওলানা নূরুল ইসলাম জিহাদী, মাওলানা মাহফুজুল হক, মাওলানা আতাউল্লাহ হাফেজিসহ সাত থেকে আটজন নেতা স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে সাক্ষাৎ করেন।

এরপর গত ২৫ এপ্রিল রাতে জুনায়েদ বাবুনগরীর নেতৃত্বাধীন হেফাজতের কমিটি ভেঙে দেওয়ার পর আবার নতুন করে নিজেদের তৎপরতা চালাতে শুরু করে শফীপন্থি আলেমরা।

One response to “হেফাজতে ইসলামের শফীপন্থিদের স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ”

  1. … [Trackback]

    […] There you can find 13841 additional Information to that Topic: doinikdak.com/news/12399 […]

Leave a Reply

Your email address will not be published.

x