ঢাকা, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪, ০৪:৩৫ অপরাহ্ন
টঙ্গীতে স্বজন সমাবেশের উদ্যোগে মাস্ক বিতরণ
Reporter Name

আশিকুর রহমান : সারাদেশে আবারও ব্যাপক আকারে বিস্তার করছে প্রাণঘাতী করোনাভাইরাস। করোনার এই ক্রান্তিলগ্নে মানুষকে সচেতন করতে যুগান্তর স্বজন সমাবেশ টঙ্গী শাখার উদ্যোগে টঙ্গী পশ্চিম থানার সামনে খাঁ পাড়া রোডে মাস্ক ও হ্যান্ড  স্যানিটাইজার বিতরণ কর্মসূচি পালন করা হয় ।

রবিবার ২রা মে টঙ্গী পশ্চিম থানার সামনে মাস্ক ও স্যানিটাইজার বিতরণের এ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

টঙ্গী শাখার যুগান্তর স্বজনের সভাপতি অলিদুর রহমান অলির সভাপতিত্বে, স্বজন টঙ্গী শাখার সাধারণ সম্পাদক আশিকুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ শাহ আলম, বিশেষ অতিথি টঙ্গী পশ্চিম থানার যুগান্তর প্রতিনিধি বিল্লাল হোসেন মোল্লা।

অনুষ্ঠানের উদ্ভোধক টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ শাহ আলম বলেন, বর্তমান সময়ে করোনার প্রাদুর্ভাব খুব বেড়ে গেছে। কিন্তু মানুষের মধ্যে আগের মতো সেই ভয়টা নেই। যে কারণে সচেতনতাও কমে গেছে। তাই মানুষকে সচেতন করার লক্ষ্যে স্বজনের এ মাস্ক বিতরণ কার্যক্রমকে সাদুবাদ জানান তিনি।

স্বজনের টঙ্গী শাখার সভাপতি অলিদুর রহমান অলি তার বক্তব্যে বলেন, স্বজন যে কেবল একটি শব্দ নয়, এর যে গভীর তাৎপর্য আছে, এটি এই সংগঠনের প্রায় প্রতিটি সদস্যই উপলব্ধি করেছেন এবং এর বাস্তব প্রকাশ নানাভাবে করার চেষ্টা করেছেন। মানুষের উন্নয়নে স্বজন সমাবেশ কাজ করে যাচ্ছে। কী শহরে, কী প্রত্যন্ত অঞ্চলে, কখনও সমষ্টিকে, কখনও ব্যক্তিকে তাদের সাধ্যানুযায়ী ভালোবাসার হাত বাড়িয়ে দিয়েছেন।করোনা কালীন মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষে আমাদের আজকের এ কার্যক্রম। তিনি জানান, করোনা কালীন আমাদের এ মাস্ক বিতরণ কার্যক্রম অব্যহত থাকবে।

বিশেষ অতিথি যুগান্তরের টঙ্গী পশ্চিম থানা প্রতিনিধি বিল্লাল হোসেন মোল্লা বলেন, স্বজনের কোনো বিকল্প নেই। পেশাগত জীবনে স্বজনের মাধ্যমে নেতৃত্ব তৈরি হয়। ডিজিটাল যুগে সমাজে মানুষ একা হয়ে পড়েছে। তাই স্বজন আমাদের মানবিক হতে সাহায্য করে। তারা প্রতিনিয়ত সমাজের কল্যাণমূলক কাজে নিজেদের নিয়োজিত রেখে যুগান্তরের মর্যাদা আরও বাড়িয়ে তুলছেন। এ জন্যই দেখা গেছে দেশের দুর্যোগে অসহায় মানুষের পাশে আপন স্বজনের মতোই হাত বাড়িয়ে দিয়েছেন সারা দেশের স্বজনরা। তারই ধারাবাহিকতায়, মাস্ক ও স্যানিটারী বিতরণের এ কার্যক্রমকে ধন্যবাদ জানিয়ে স্বজনের মঙ্গল কামনা করেন।

এরপর  দোকানদার, পথচারী ও শ্রমজীবী মানুষের মাঝে যুগান্তর স্বজন সমাবেশের পক্ষ থেকে মাস্ক ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু  করেন।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, যুবলীগ নেতা মোস্তাফিজুর রহমান, স্বেচ্ছাসেবক লীগ নেতা জাকির হোসেন, টঙ্গী পশ্চিম থানার এস আই ইয়াসিন আরাফাত, এস আই কায়সার হাসান ফারুক, এ এস আই আতোয়ার হোসেন, সাংবাদিক তৈয়বুর রহমান উজ্জ্বল, জাফর আলী, জহিরুল ইসলাম রিপন, শেখ কামরুল হাসান সাহা, মাহবুব জিলানী, বশির আলম, জাহিদ হাসান জনি, কাজী কেয়া, একরাম হোসেন প্রমুখ।

5 responses to “টঙ্গীতে স্বজন সমাবেশের উদ্যোগে মাস্ক বিতরণ”

  1. … [Trackback]

    […] Find More Info here on that Topic: doinikdak.com/news/12323 […]

  2. … [Trackback]

    […] Find More to that Topic: doinikdak.com/news/12323 […]

  3. … [Trackback]

    […] Find More here to that Topic: doinikdak.com/news/12323 […]

  4. find more says:

    … [Trackback]

    […] There you can find 78779 more Information to that Topic: doinikdak.com/news/12323 […]

  5. … [Trackback]

    […] Find More here to that Topic: doinikdak.com/news/12323 […]

Leave a Reply

Your email address will not be published.

x