ঢাকা, বুধবার ১৯ জুন ২০২৪, ১২:১৪ পূর্বাহ্ন
দলিত সম্প্রদায়ের মাঝে ভোলা জেলা পুলিশের মানবিক সহায়তা
Reporter Name

আর জে শান্ত, ভোলা: করোনা প্রাদুর্ভাবের কারণে কর্মহীন  হয়ে পড়া দলিত সম্প্রদায়ের মাঝে খাদ্য সহায়তা দিয়েছে ভোলা জেলা পুলিশ।

রবিবার (২ মে) দুপুরে শহরের গজনবী স্টেডিয়াম মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন বরিশাল রেঞ্জের ডিআইজি মোঃ শফিকুল ইসলাম, বিপিএম (বার) পিপিএম। জেলা সদরের অর্ধশতাধিক দলিত পরিবারকে এ খাদ্য সহায়তা দেয়া হয়। খাদ্য সহায়তার মধ্যে ছিল চাল, ডাল, তেল ,আলু ।

এ সময় জেলা পুলিশ সুপার সরকার মোঃ কায়সার, অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম আজাদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো: মহসিন আল ফারুক,ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন, ওসি তদন্ত আরমান হোসেন সহ জেলা পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে ডিআইজি শফিকুল ইসলাম বলেন,করোনায় পাশ্ববর্তি দেশ ভারত ও আমেরিকা-ইউরোপের দেশগুলোর তুলনায় আমাদের দেশের মানুষ অনেক ভালো আছে। এটি সম্ভব হয়েছে আমাদের সরকারেরর মাননীয়  প্রধানমন্ত্রীর সুদুর প্রসারি চিন্তা-ভাবনা এবং কার্যক্রমের জন্য।আমাদের ইন্ডাট্রি চালু রয়েছে,দেশের অর্থনীতি সচল আছে। করোনার কারনে অনেকেই কষ্টে দিন কাটাচ্ছেন,তাদের সবার পাশে দেশের শিল্পপতি ও বিত্তশালীদের এগিয়ে আশার আহবান জানান তিনি।

2 responses to “দলিত সম্প্রদায়ের মাঝে ভোলা জেলা পুলিশের মানবিক সহায়তা”

  1. … [Trackback]

    […] Read More Information here to that Topic: doinikdak.com/news/12306 […]

  2. … [Trackback]

    […] Find More on that Topic: doinikdak.com/news/12306 […]

Leave a Reply

Your email address will not be published.

x