ঢাকা, মঙ্গলবার ২৩ জুলাই ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন
হোটেল ‘সী-পার্ল ২ এ ঝুলন্ত তরুণী ছিলো রোহিঙ্গা
Reporter Name

কক্সবাজার কলাতলী আবাসিক হোটেল ‘সী-পার্ল ২’ এর কক্ষ থেকে শুক্রবার বিকেলে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় পাওয়া তরুণীর পরিচয় শনাক্ত করেছে পুলিশ। ছেনুয়ারা নামে ২১ বছরের এই তরুণী টেকনাফের মোছনী রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা।

শনিবার (১ মে) ময়নাতদন্ত শেষে বিকালে পরিবারের কাছে তার মৃতদেহ হস্তান্তর করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেন কক্সবাজার সদর মডেল থানার (ওসি) মুনীর-উল-গীয়াস।  তিনি বলেন, এ ঘটনায় থানায় আনা হোটেল কক্ষটির মালিক মোতাহের হোসেনকে জিজ্ঞাসাবাদ শেষে তথ্য সংগ্রহ করে ছেড়ে দেয়া হয়েছে। হোটেলের কক্ষে তরুণীর সঙ্গে থাকা পলাতক যুবককে গ্রেপ্তারে অভিযান চলছে। আর কি প্রক্রিয়ায় তরুণীর মৃত্যু হয়েছে তা ময়না তদন্ত রিপোর্টের পর জানা যাবে এবং এ ঘটনায় একটি মামলা দায়েরও হয়েছে।

উল্লেখ্য, বৃহস্পতিবার (২৯ এপ্রিল) রাত সোয়া ১০ টায় আবসিক হোটেল সী পার্ল-২ এর একটি কক্ষ ভাড়া নেয় এক তরুণ ও এক তরুণী। শুক্রবার (৩০ এপ্রিল) দুপুর পর্যন্ত কক্ষের ভিতরে তাদের কোন সাড়া শব্দ না পেয়ে হোটেল কর্তৃপক্ষের সন্দেহ জাগে। পরে হোটেল কর্তৃপক্ষ একটি বিকল্প চাবি দিয়ে কক্ষটির তালা খুললে তরুণীটিকে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। এসময় কক্ষের ভিতরে ওই তরুণ ছিল না। পরে বিষয়টি হোটেল কর্তৃপক্ষ অবহিত করলে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে ফ্যানের সাথে বিছানার চাদর প্যাঁচানো অবস্থায় ওই তরুণীর মৃতদেহ উদ্ধার করেন।

2 responses to “হোটেল ‘সী-পার্ল ২ এ ঝুলন্ত তরুণী ছিলো রোহিঙ্গা”

  1. … [Trackback]

    […] Info to that Topic: doinikdak.com/news/11989 […]

  2. … [Trackback]

    […] Here you will find 93711 additional Info on that Topic: doinikdak.com/news/11989 […]

Leave a Reply

Your email address will not be published.

x