ঢাকা, মঙ্গলবার ১৬ জুলাই ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন
বড়লেখা সড়কে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ১ জন আহত
Reporter Name

এস.এম. সাইফুল ইসলাম, মৌলভীবাজার জেলা প্রতিনিধিঃ আজ ১ মে, ২০২১ ইং তারিখে দুপুর  ১টার ৩০ মিনিটের দিকে জুড়ী উপজেলার রাজনগর-কুলাউড়া জুড়ী-বড়লেখা বিয়ানীবাজার জুড়ীজাঙ্গীরাই ব্রীজ পাশে  নামক স্থানে জুড়ী- বড়লেখা  সড়কে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ১ জন আহত হয়। জুড়ীগামী একটি  ট্রাক সাথে গিয়ে  বাইক ধাক্কায় লাগে ঘটনাস্থলেই ১ জন আহত  হয়।  হাসপাতালে নিয়ে  যান । আহত এক (১) অবস্থা আশংকাজনক।

একজন প্রত্যক্ষদর্শী হিসেবে আমি দেখলাম যে, ট্রাক গাড়ির বাম দিকে অটোরিকশা কতগুলো গাছের টুকরো নিয়ে জুড়ীগামী এবং ট্রাকটিও জুড়ীগামী বাইকটিও জুড়ীগামী  প্রচণ্ড দ্রুত বাইকগামী   অপরিদিক থেকে আসা ট্রাককে ডান সাইড দিক দিয়ে ধাক্কা লাগে।

এ ঘটনায় একজন বাইক চালক আহত হন । প্রচণ্ড শব্দ আর আত্মচিৎকার শুনে আশেপাশের গ্রাম থেকে বহু মানুষ ঘটনাস্থলে ছুটে আসেন। তারা স্বেচ্ছায় উদ্ধার কাজ শুরু করেন।বাইক  চালকের দেখে জনতা বুঝতে পারে  প্রচন্ড আঘাত পায়, জুড়ী উপজেলার রাজনগর-কুলাউড়া জুড়ী-বড়লেখা বিয়ানীবাজারগামী এলাকায়বাসী জানায় যে, ট্রাকটি বাইকটি  প্রচণ্ড দ্রুত জুড়ী দিকে যাচ্ছিল। অসতর্ক  হয়ে চালানো । ফলে এ ‍দুর্ঘটনা সংঘটিত হয়।

মাথায় পা শরীরে  আঘাত পায়  বাইক চালক সাথে জন্য পা আঘাত পায় হাসপাতালের নিয়ে যান ট্রাক চালক। এরূপ মর্মান্তিক সড়ক দুর্ঘটনা রোধকল্পে এখনই কার্যকরী পদক্ষেপ না নিলে এ রকম ঘটনার হার দিন দিন বাড়তে থাকবে বলেই ধারণা করা যায়।

One response to “বড়লেখা সড়কে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ১ জন আহত”

  1. … [Trackback]

    […] There you will find 85870 additional Info to that Topic: doinikdak.com/news/11777 […]

Leave a Reply

Your email address will not be published.

x